চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৯ আগস্ট, ২০১৯ | ২:৩২ পিএম

নিজস্ব প্রতিবেদক

জুতার তলায় ইয়াবা বহনকালে আটক ২

নগরীর বিআরটিসি মোড়ের কদমতলী ফ্লাইওভারের ওপর একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছেন পুলিশ। এ সময় সুকৌশলে জুতার তলায় লুকানো ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার ( ১৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে আরও এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯৮৪ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে শামসুল আলম (৩৩) ও টেকনাফ উপজেলার কচ্চবনিয়া এলাকার মো. ভুট্টুর ছেলে মো. পারভেজ (২০)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পূর্বকোণকে বলেন, রবিবার সন্ধ্যায় বিআরটিসি মোড়ে কদমতলী ফ্লাইওভারের উপর একটি সিএনজি অটোরিকশা থামিয়ে তল্লাশী করার সময় যাত্রী শামসুল আলম অসংলগ্ন কথাবার্তা বলে। এক পর্যায়ে সে স্বীকার করেন তার জুতার তলায় ইয়াবা লুকানো আছে। পরে শামসুল আলম নিজেই জুতার তলা ছিঁড়ে ইয়াবাগুলো বের করে দেন। জিজ্ঞাসাবাদে সে আরো জানায়, সে ইয়াবাগুলো নিউমার্কেট এলাকা হতে পারভেজের কাছ থেকে সংগ্রহ করে হালিশহর ফকিরাগলি এলাকার মো. রাশেদের কাছে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। পরে শামসুল আলমকে কৌশলে আটক করা হয়।

ওসি জানান, শামসু তার ভাই খোরশেদ আলমের কাছ থেকে এসব ইয়াবা সংগ্রহ করে এখানে বিক্রি করতো। শামসুল আলমের নামে টেকনাফ থানা ও সিএমপির বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে। মাদক ব্যবসায় জড়িত সকলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালী থানায় মামলা করা হয়েছে।

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 275 People

সম্পর্কিত পোস্ট