চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

১৮ ডিসেম্বর, ২০২২ | ১১:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পারকি সৈকতে আনন্দে ভাসল পূর্বকোণ পরিবার

দৈনিক পূর্বকোণে আনন্দ সম্মিলন গত ১৬ ডিসেম্বর আনোয়ারার লুসাই পার্কে অনুষ্ঠিত হয়। সম্মিলনে পূর্বকোণের সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারসহ প্রায় তিনশ’ সদস্য অংশ নেন। পারকি বিচের সৌন্দর্য অবলোকন ও লুসাই পার্কে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র’ এর মাধ্যমে সবাই মেতে উঠেন অন্যরকম এক আনন্দে।

 

সম্মিলন অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ। পূর্বকোণ পরিবারের পক্ষে বক্তব্য রাখেন দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী ও পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরী।

 

পূর্বকোণের সাব এডিটর পিকনিক কমিটির সদস্য সচিব মিহরাজ রায়হানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পিকনিক কমিটির আহ্বায়ক পূর্বকোণের সিটি এডিটর নওশের আলী খান। অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ বলেন, দৈনিক পূর্বকোণ শুধু চট্টগ্রামের নয়, সমগ্র দেশেরও কথা বলে। এ জন্যই এটি পাঠকপ্রিয়তা অর্জন করেছে। এই পাঠকপ্রিয়তা চিরস্থায়ী হোক এটাই আমার প্রত্যাশা।

 

বিনোদনকেন্দ্র হিসেবে আনোয়ারাকে পছন্দ করায় তিনি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে আরও বলেন, পূর্বকোণের আনন্দ আয়োজনে সাথে আনোয়ারা উপজেলা সম্পৃক্ত হতে পারায় নিজেকে গর্বিত মনে করছি। আপনাদের এই আনন্দের সঙ্গে উপস্থিত থাকাটাও নিজেকে ধন্য মনে করছি। পূর্বকোণ পরিবারের এমন বন্ধন চিরজীবী হোক।

 

পূর্বকোণের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী বলেন, বিনোদনকেন্দ্র হিসেবে লুসাই পার্ক অত্যন্ত চমৎকার ও আকর্ষণীয় স্থান। তবে বীচ ও পার্কটি আরও আধুনিকায়ন করা গেলে দিনদিন পর্যটকের সংখ্যা বৃদ্ধি পাবে। এ ব্যাপারে সরকারকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপস্থিত নির্বাহী কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করেন তিনি। এছাড়াও পূর্বকোণ আনন্দ সম্মিলনে উপস্থিত থাকায় সকলকে ধন্যবাদ জানান পূর্বকোণ চেয়ারম্যান।

 

বক্তব্যে পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরী বলেন, আমার পিতা দৈনিক পূর্বকোণের প্রতিষ্ঠাতা মরহুম মোহাম্মদ ইউসুফ চৌধুরী পূর্বকোণ পরিবারের এ আনন্দ সম্মিলনের সূচনা করেছিলেন। সে ধারা আজো অব্যাহত আছে। সকলকে নিয়ে এ আয়োজন সবসময় অব্যাহত থাকবে।

 

পূর্বকোণ/আর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট