চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৯ আগস্ট, ২০১৯ | ২:১৫ এএম

আদালত প্রতিবেদক

বন্দরটিলায় জবাই করে হত্যার ঘটনায় তিন আসামির রিমান্ড

পাওনা টাকা ফেরত না দেয়ার জন্য স্বর্ণ ব্যবসায়ী সঞ্জয় ধরকে জবাই করে হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন অভিযুক্তের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল রবিবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।
অভিযুক্তরা হলেন, তপন মল্লিক, শফিউর বাদশা ও বিশ্বজিৎ বণিক। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ পূর্বকোণকে বলেন, ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার হয়নি। এছাড়া আসামিদের মুখোমুখি জিজ্ঞাসাবাদ ও ঘটনার প্রকৃত তথ্য জানতে ইপিজেড থানা পুলিশ রিমান্ড আবেদন করলে আদালত আসামিদের একদিন করে রিমান্ডে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়। গত ২৩ জুন বন্দরটিলা এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান মনিশ্রী জুয়েলার্স থেকে সঞ্জয়ের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ এটি পরিকল্পিত হত্যাকা- বলে নিশ্চিত হয়।
এ ঘটনায় নিহতের স্ত্রী রেখা রানী ধর ইপিজেড থানায় অজ্ঞাত ব্যক্তিদেও অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে পুলিশ তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে।
অভিযুক্তরা এর আগে দেয়া জবানবন্দিতে উল্লেখ করেন, সঞ্জয়ের দোকানে আগে চাকরি করতেন তপন। প্রায় দুই বছর আগে চাকরি ছেড়ে দিয়ে পাশের দোকানে চাকুরি নেন। এতে সঞ্জয়ের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়।
অপরদিকে, একই এলাকার বাদশাসহ দুজন ব্যক্তি চেক জমা রেখে সঞ্জয়ের কাছ থেকে টাকা ধার নেন। পাওনা টাকা থেকে বঞ্চিত করার জন্য ঋণ গ্রহণকারীসহ অভিযুক্তদের পরিকল্পনায় সঞ্জয়কে ঘুমন্ত অবস্থায় জবাই করে হত্যা করা হয়। সঞ্জয়ের পেটেও একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।

The Post Viewed By: 114 People

সম্পর্কিত পোস্ট