চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বান্দরবানে নিরাপত্তা জোরদার

নিজস্ব সংবাদদাতা , বান্দরবান

১৯ আগস্ট, ২০১৯ | ১:৫৭ পূর্বাহ্ণ

পার্বত্য জেলা বান্দরবানের পার্শ^বর্তী রাঙামাটির রাজস্থলীতে সেনাবাহিনীর টহল দলের উপর সন্ত্রাসীদের হামলার ঘটনার পর বান্দরবানেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। বান্দরবানের অন্তত চারটি জায়গায় অস্থায়ী নিরাপত্তা চৌকি বসিয়ে সেনাবাহিনী ও পুলিশ তল্লাশি চালাচ্ছে। এছাড়া বেশ কয়েকটি টহল দল সম্ভাব্য এলাকাগুলোতে নিরাপত্তা জোরদার করেছে। সন্ত্রাসীরা অবস্থান নিতে পারে এমন সম্ভাব্য স্থানগুলোতে বান্দরবানে সেনাবাহিনীর বেশ কয়েকটি দল অভিযান চালাচ্ছে। বান্দরবানের

পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানিয়েছেন, বান্দরবানের রাজবিলা ইউনিয়নের পার্শ^বর্তী রাঙামাটির রাজস্থলী এলাকায় সেনাবাহিনীর একটি টহল দলের উপর সন্ত্রাসীদের গুলিবর্ষনের ঘটনায় হতাহতের পর সম্ভাব্য এলাকাগুলোতে সেনাবাহিনী ও পুলিশ অভিযান শুরু করেছে। রাজবিলা ইউনিয়নের বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।
নিরাপত্তা বাহিনী জানিয়েছে, রাজস্থলী পার্শ^বর্তী বান্দরবানের রাজবিলা কুহালং, বাগমারা, আন্তাহা পাড়াসহ বেশ কয়েকটি এলাকায় অভিযান চালাচ্ছে নিরাপত্তা বাহিনী। উল্লেখ্য, বান্দরবানের পার্শ^বর্তী রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নের পাইদুপাড়া এলাকায় সেনাবাহিনীর টহল দলের উপর সন্ত্রাসীরা গুলি করে। এতে মো. নাসিম মিয়া নামের সেনাবাহিনীর ২৩ ইস্টবেঙ্গলের এক সৈনিক নিহত ও দুজন আহত হয়। নিহত সৈনিকের বাড়ি ময়মনসিংহ জেলায়। ঘটনার পর রাঙ্গামাটির রাজস্থলী ও বান্দরবানের রাজবিলা এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। কারা হামলা করেছে এখনো নিশ্চিত করে জানা না গেলেও স্থানীয়রা বলছেন হামলাকারীরা জনসংহতি সমিতির সদস্য।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট