চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৯ আগস্ট, ২০১৯ | ১:৩৭ এএম

কাজীর দেউড়িতে লিফলেট বিতরণে ডা. শাহাদাত

ডেঙ্গু প্রতিরোধে সরকার সম্পূর্ণরূপে ব্যর্থ

মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সিটি কর্পোরেশনকে বারবার নির্দেশনা দেয়ার পরও কার্যকর পদক্ষেপ গ্রহণ না করায় অসন্তোষ প্রকাশ করেছে হাইকোর্ট। এতে বুঝা যায় ডেঙ্গু প্রতিরোধে এই সরকার সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে। সারা বাংলাদেশে ৫১ হাজার ৪শত ৭৬জন ডেঙ্গু রোগী শনাক্ত করা গেছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ১০০ জনের এবং চট্টগ্রামে ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে ৪৯৪ জন। তিনি গতকাল রবিবার দুপুরে নগরীর কাজীর দেউড়ি এলাকায় ডেঙ্গু প্রতিরোধে জনগণকে সচেতন করার জন্য লিফলেট বিতরণকালে একথা বলেন।
মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, ডেঙ্গু প্রতিরোধে মহানগর বিএনপি শুরু থেকেই কাজ করে যাচ্ছে। ওয়ার্ডে ওয়ার্ডে ডেঙ্গু সচেতনতা বৃদ্ধিতে বিএনপির নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মহানগর বিএনপির সহ মহিলা বিষয়ক সম্পাদক ডা. লুসি খান, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক শফিক আহমেদ, নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পদাক নূর হোসেন, সদস্য জাকির হোসেন, রফিক আহমেদ, বাগমনিরাম ওয়ার্ডের সভাপতি রাসেল পারভেজ সুজন, সাধারণ সম্পাদক আবুল ফয়েজ, ফিরিঙ্গিবাজার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাদেরকুর রহমান রিপন, নগর ছাত্রদলের সহ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, নগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নগর যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, মো. বেলায়েত হোসেন, মনির হোসেন, জাহেদুল ইসলাম, মো. ইছাহাক, আনোয়ার হোসেন আনু, মো. ইয়াকুব, মোহাম্মদ জামাল, আবদুল কাদের জিলানী, মো. রেজাউল, নাছির উদ্দীন, আমীর হোসেন, মনির হোসেন, আবুল হোসেন, ইসমাইল সরকার প্রমুখ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 42 People

সম্পর্কিত পোস্ট