চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

১০ ডিসেম্বর, ২০২২ | ১১:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বন্দর থানা আওয়ামী লীগের বিক্ষোভ ও সমাবেশ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বন্দর থানা আওয়ামী লীগ।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে নগরীর ৩ নম্বর রোড ফকিরহাট থেকে শুরু হয় বিক্ষোভ মিছিলটি। পরে তা শেষ হয় কাস্টমস মোড় হয়ে বিশ্বরোড বিমান চত্তরে গিয়ে। সেখানে করা হয় সংক্ষিপ্ত একটি প্রতিবাদ সভা।

 

বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান আহমদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ইলিয়াছের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত পরিকল্পিতভাবে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের মহাস্রোত চলছে। যে স্রোত বিশ্বে ব্যাপক প্রসংশিত হচ্ছে। অথচ বিএনপি-জামায়াত সরকারের এই ভাবমূর্তিকে নৎসাৎ করার চেষ্টা করছে। সাংবিধানিকভাবে তারা মোকাবেলা না করে সন্ত্রাসী তৎপরতা দেখাচ্ছে।

 

বক্তারা আরও বলেন, সারাদেশে বিশেষ করে বন্দর থানার প্রতিটি এলাকা, মহল্লায় সতর্ক রয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। আমরা তাদের দেশ বিধ্বংসী অপতৎপরতা রুখতে সোচ্ছার।

এসময় উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামী লীগের মো. ইউনুস, কামরুল হোসেন, মোরশেদ আলম, মহিউদ্দিন কবির, এস. এম আবু তাহের, আলহাজ এনামুল হক মুনিরী, সামসুল আলম, আলহাজ আবদুস ছমদ, স্বপন ঘোষ, আবদুর নুর, মোক্তার আহমেদ, মো. নাছির উদ্দীন, সবুজ মল্লিক, বরুন চৌধুরী, দুলাল শীল, আবদুল আজিম, জাকির মিয়া, মহিউদ্দিন হোসেন মো. মিজানুর রহমান মিজান, জেবল হোসেন বাদশা, জুয়েল, মো. সাহাব উদ্দিন, মো. তারেক হোসেন, মিটু মো. মুজিব, মো. ইকবাল হোসেন, নূরউদ্দিন, মো. আনোয়ার হোসেন, মো. হোসেন চৌধুরী সাদ্দাম, ভাগিনা নাছির, সাদ্দাম হোসেন শুভ, সুমন, মো. কাইয়ুম প্রমুখ।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট