চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৮ ডিসেম্বর, ২০২২ | ৭:১৬ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

সিআইইউতে ‘অ্যাডমিশন ফেস্টিভ্যাল’

বড় ভাই আরাফাত ভর্তি হয়েছেন আইন অনুষদে। তার ঠিক ৩ বছর পর ছোট ভাই সাদমানও পড়ছেন বিজনেস স্কুলে। এবার দুই ভাইয়ের অনুপ্রেরণায় ভর্তি হতে এসেছেন ছোট বোন জান্নাতুল। একা আসেননি। চাটগাঁ শহরের বাকলিয়া থেকে তার মা-ও এসেছেন মেয়েকে ভর্তি করাতে।

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) স্প্রিং ২০২৩ সেমিস্টারের অ্যাডমিশন ফেস্টিভ্যালে জান্নাতের মতো ঠিক এমনই অনেক শিক্ষার্থী এসেছিলেন উচ্চশিক্ষার স্বপ্ন নিয়ে।
বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে নগরের জামাল খান ক্যাম্পাসে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। তিনি বলেন, বৈশ্বিক প্রেক্ষাপটে শিক্ষার ব্যাপক প্রসার ঘটেছে।

তবে গুণগত শিক্ষা নিশ্চিত করতে চাই সময়োপযুগী পদক্ষেপ। সিআইইউ ছাত্র-ছাত্রীদের এমন একটি শিক্ষায় গড়ে তুলতে চায়, যেন তারা সমাজ ও দেশের সম্পদে পরিণত হয়।

অনুষ্ঠানে অ্যাডমিশন ফেস্টিভ্যালের আহ্বায়ক অধ্যাপক ড. নুরুল আবসার নাহিদ, চার স্কুলের (অনুষদের) ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল করিম, ড. শাহ আহমেদ, ড. মোহাম্মদ বেলায়েত হোসেন, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা প্রমুখ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এবারের আয়োজনে ছিল ক্যারিয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রাম, ইন্টারেকশন উইথ ফ্যাকাল্টি অ্যান্ড স্টাফ, ক্যাম্পাস ট্যুর, ক্যারিয়ার আড্ডা, স্কলারশীপ, বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রম, ক্লাব কার্যক্রমসহ অনেক কিছু। বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট