চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৭ ডিসেম্বর, ২০২২ | ৫:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-কার্তুজসহ গ্রেপ্তার ৪

চট্টগ্রাম নগরীর সদরঘাট থানাধীন এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান, ২ রাউন্ড কার্তুজ, ১টি টিপছোরা, হ্যান্ডকাপ ও তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলো- নারায়ণগঞ্জের ফতুল্লা থানার মৃত ফজলুল হকের ছেলে মো. রবিউল ইসলাম ওরফে সুমন আহম্মেদ (৩৮), কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার মো. মতিয়ার রহমানের ছেলে মো. রাশেদুজ্জামান রাশেদ (৪৩), চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার বড়কুলের মৃত ফজলুল হকের ছেলে মো. ইসমাইল হোসেন সোহাগ (৪১) ও লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার নয়নপুরের মৃত আব্দুল মান্নানের ছেলে মিরাজ হোসেন ওরফে বাবু (৩৫)।

 

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে আইস ফ্যাক্টরি রোড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল ইসলাম। তিনি বলেন, দেশব্যাপী চলমান অভিযানের অংশ হিসেবে গতকাল মঙ্গলবার সদরঘাট থানার আইস ফ্যাক্টরি রোড এলাকায় অভিযান চালানো হয়। এসময় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন চারজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি পাইপগান, ২ রাউন্ড কার্তুজ, ১টি টিপছোরা, হ্যান্ডকাপ ও তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট