চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৬ ডিসেম্বর, ২০২২ | ১০:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মুক্তকণ্ঠ গ্রিনের আন্তঃক্রিড়া কমিটি গঠন

চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তকণ্ঠ গ্রিনের আন্তঃক্রিড়া কমিটি গঠন করা হয়েছে। মাঝিরঘাট সমাজ উন্নয়ন পরিষদের সদস্য মো. জাহাঙ্গীর আলমকে চেয়ারম্যান ও সাবেক ফুটবলার শেখ আহসান হাবীব রিপনকে সদস্য সচিব হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে। গঠন করা হয়েছে ২১ সদস্য বিশিষ্ট কমিটি।

গতকাল সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে সংগঠনটির অস্থায়ী কার্যালয় মাদারবাড়ীতে আহ্বায়ক কমিটির সভায় এই কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক আসলাম হোসেন এবং পরিচালনা করেন সদস্য মো. রাশেদ।

 

বক্তব্য রাখেন মহম্মদ ইউসুফ, মামুনুর রশিদ ও মহিউদ্দিন সাজ্জাদ। সর্বসম্মতিক্রমে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে চারদিন ব্যাপী অনুষ্ঠানমালায় আন্তঃক্রিড়া প্রতিযোগিতা ফুটবল, ক্রিকেট, চিত্রাঙ্গণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হবে। এই উপলক্ষে সুন্দরভাবে পরিচালনা করার লক্ষ্যে মাঝিরঘাট সমাজ উন্নয়ন পরিষদের সদস্য মো. জাহাঙ্গীর আলমকে চেয়ারম্যান, সাবেক ফুটবলার শেখ আহসান হাবীব রিপনকে সদস্য সচিব করে গঠন করা হয় ২১ সদস্যের কমিটি।

ভাইস চেয়ারম্যান করা হয়েছে- মোহাম্মদ সেলিম, জাহিদুর রহমান, নূর হোসেন, আসলাম হোসেন, মোহাম্মদ ইউসুফ, মো. সালাউদ্দিনকে।

 

সদস্যরা হলেন- নিয়ামুর রহমান মিজান, মো. ফেরদৌস রানা, ইকবাল হোসেন, মো. রাশেদ, মো. আসিফ চৌধুরী, মো. আলমগীর হিরা, মুরাদ হোসেন, ফারুক রহমান, মোহাম্মদ আলাউদ্দিন, সাইফুল ইসলাম, মোহাম্মদ হোসেন ও মোহাম্মদ জাহিদ।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট