চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৪ ডিসেম্বর, ২০২২ | ৬:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দশ হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগ দিলেন যুবলীগ নেতা দেবু

গায়ে হলুদ গেঞ্জি, মাথায় লাল টুপি। এ যেন হেমন্তে শীত শীত আমেজে গ্রীষ্মের সোনালু ফুলের মিছিল। মুহুর্মুহু স্লোগানে মুখরিত চট্টগ্রাম নগরীর রাজপথ। দশ বছর পর বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে মিছিলের নগরীতে রূপ নিয়েছে চট্টগ্রাম । রোববার (৪ ডিসেম্বর) নগরের পলোগ্রাউন্ড মাঠে প্রায় দশ হাজারেরও অধিক নেতা কর্মী নিয়ে সমাবেশে যোগ দিয়েছেন হলদে পাখির দল। যে দলের নেতৃত্বে ছিল কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও  চট্টগ্রাম মহানগর যুবলীগের সংগঠক দেবাশীষ পাল দেবু।

 

জানতে চাইলে দেবাশীষ পাল দেবু বলেন, আমরা আগ্রাবাদ জাম্বুরী মাঠ এলাকা থেকে মিছিল সহকারে পলোগ্রাউন্ড মাঠে প্রায় দশ হাজার নেতা কর্মী নিয়ে সমাবেশে যোগ দিয়েছি।  বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে চট্টগ্রামের যুবলীগের নেতা কর্মীরা উজ্জীবিত। আজ প্রধানমন্ত্রীর বার্তা নিয়ে ঘরে ফিরছে নেতা কর্মীরা। আগামীতেও আমরা এভাবেই মাঠে থাকবো। ‘চট্টগ্রামের মাটি শেখ হাসিনার ঘাটি’, এটা কথা কিংবা স্লোগানে নয় আমরা কাজে প্রমাণ করেছি। সর্বশেষ বৈশ্বিক করোনা মহামারীতে জননেত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের আহ্বানে যুবলীগের নেতা কর্মীদের নিয়ে চট্টগ্রাম মহানগরে আমি আমার সাধ্যের সবটুকু দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছি। আগামী নির্বাচনেও দলের নির্দেশনা বাস্তাবায়নে সর্বোচ্চ চেষ্টা করে যাবো।

মিছিলটিতে জাকের আহমেদ খোকন, সেকান্দর আজম ও নায়েবুল ইসলাম ফটিকসহ নগরীর ৪১টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে দেবাশীষ পাল দেবুর নেতৃত্বে সমাবেশে যোগ দেন।

রোববার  পলোগ্রাউন্ড মাঠে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল থেকেই জনসভায় যোগ দিতে নেতাকর্মীরা পলোগ্রাউন্ডমুখী জনস্রোতে যুক্ত হয়েছেন। চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা রং বেরংয়ের টি শার্ট ও বাদ্য যন্ত্র নিয়ে জনসভাস্থলের আশপাশে এসে অবস্থান নিতে থাকেন।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট