চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

১ ডিসেম্বর, ২০২২ | ১২:০৪ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার চট্টগ্রামের যেসব স্থানে বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

বৃহস্পতিবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১ ডিসেম্বর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বুধবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের স্টেডিয়াম ও পটিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১ ডিসেম্বর ২০২২ (বৃহস্পতিবার)
সকাল ৭টা থেকে সকাল ১০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩/১১ কেভি ফিডারের এইচ-০৩ নং ফিডার এর আওতায় আই ই বি, চট্টগ্রাম ক্লাব, ভিআইপি টাওয়ার, শিশুপার্ক, আর্মি ক্যাম্প, রেডিসন ব্লু, এম.এ. আজিজ স্টেডিয়াম ও আশপাশের এলাকাসমূহ।

 

সকাল ৭টা থেকে সকাল ১০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩/১১ কেভি ফিডারের এইচ-০৫ নং ফিডার এর আওতায় এইচ-০৫ ও এইচ-০৬ এর অধীন ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ও.আর.নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড়, (সমস্ত প্রি-পেইড এলাকা), আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড ও আশপাশ এলাকা।

 

সকাল ৭টা থেকে সকাল ১০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩/১১ কেভি ফিডারের এইচ-০৫ নং ফিডার এর আওতায় এইচ-০৫ ও এইচ- ০৬ এর অধীন ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ও.আর.নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড়, ( সমস্ত প্রি- পেইড এলাকা), আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড ও আশপাশ এলাকা।

 

সকাল ৭টা থেকে সকাল ১০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩/১১ কেভি ফিডারের এইচ-১০ (মেডিকেল) নং ফিডার এর আওতায় মেডিকেল কলেজ হাসপাতাল, মেডিকেল কলেজ, পরমাণু বিভাগ, নার্সিং ইনস্টিটিউট।

 

সকাল ৯টা থেকে বিকেল ৫টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার। কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট