চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৩০ নভেম্বর, ২০২২ | ১১:১৩ পূর্বাহ্ণ

৪ ডিসেম্বর জনতার ঢলে ‘মহাপ্লাবন ওঠবে চট্টগ্রামে’

আগামী ৪ ডিসেম্বর শেখ হাসিনা আগমনকে কেন্দ্র করে মহানগর আওয়ামী লীগের চলমান কর্মসূচির অংশ হিসেবে গতকাল সকালে প্রেস ক্লাবের সামনে থেকে সুসজ্জিত ঘোড়ায় টানা গাড়ি করে প্রচারণা শুরু করা হয়। প্রচারণা উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

 

উদ্বোধনকালে মেয়র বলেন, ব্রিটিশবিরোধী আন্দোলন থেকে শুরু করে মুক্তিযুদ্ধে চট্টগ্রামের গৌরবময় ভূমিকা রয়েছে। চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব প্রধানমন্ত্রী নিজের কাঁধে নিয়ে ব্যাপক উন্নয়ন করেছেন। জাতীয় নির্বাচনকে সামনে রেখে এবারও হয়তো চট্টগ্রামবাসীকে নিরাশ করবেন না। প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানাতে চট্টগ্রামের মানুষের মনে ব্যাপক চাঞ্চল্য ও আনন্দের ঢেউ লেগেছে। আওয়ামী লীগ নেতাকর্মীসহ সর্বসাধারণের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

 

এ উপলক্ষে নগরীকে সাজিয়ে তুলতে সিটি করপোরেশনও ব্যাপক উদ্দীপনা নিয়ে কাজ করছে। নতুন করে রঙ করা হয়েছে নগরীর প্রধান ও বড় দুই ফ্লাইওভার, নগরীর প্রতিটি সড়ক ডিভাইডার, সড়কদ্বীপসমূহ নান্দনিকভাবে সাজিয়ে তোলা হচ্ছে। ‘লক্ষ লক্ষ মানুষের রঙিন উপস্থিতিতে উন্নয়নের নেত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে সকল প্রকার প্রস্তুতি নেয়া হয়েছে। চট্টগ্রামসহ বাংলাদেশের মানুষ আর পিছনে ফিরবে না, শেখ হাসিনাকে বার বার বিজয়ী করে জয় বাংলা বলে উন্নত বাংলাদেশের দিকে এগিয়ে যাবে।

 

সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার জনসভা আমাদের জন্য একটি বিরাট চ্যালেঞ্জ। আমরা প্রমাণ করবো যে, ওইদিন চট্টগ্রামে জনতার ঢল মহাপ্লাবণের মতো জেগে উঠবে। ঘুরে দাঁড়ানোর পথে চট্টগ্রাম শেখ হাসিনার একটি সহায়ক শক্তি। সকল ষড়যন্ত্র তাসের ঘরের মতো ভেসে দিতে আমাদের প্রতিটি স্তরের নেতাকর্মীদের কর্তব্য হবে জনমানুষের সাথে সংযোগ বাড়িয়ে সরকার ও শেখ হাসিনার ভাবমূর্তিকে উজ্জ্বল করা।

 

প্রচারণা উদ্বোধনশেষে ঘোড়ার গাড়ি নিয়ে নেতৃবৃন্দ জামালখান, আন্দরকিল্লা, কোতোয়ালী, নিউমার্কেট, বাটালি রোড, কাজীর দেউড়ি এসে শেষ হয়। বিকাল তিনটায় ট্রাকযোগে শাহআমানত সেতু, বহদ্দারহাট ও কালুরঘাট এলাকায় প্রচারপত্র বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুছ ছালাম, শফিক আদনান, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আবদুল আহাদ, বখতিয়ার উদ্দিন খান, কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, কাউন্সিলর নিলু নাগ, মালেকা চৌধুরী, দেবাশীষ নাথ দেবু, দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, কেবিএম শাহজাহান, সাদেক হোসেন পাপ্পু, আবুল হোসেন আবু, ইমরান হোসেন ইমু, জাকারিয়া দস্তগীর, শফিউল আজম বাহারসহ মহানগর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃবৃন্দ।

 

উল্লেখ্য আজ বুধবার বিকাল তিনটায় প্রেস ক্লাব থেকে ট্রাকযোগে নগরীর বিভিন্ন স্থানে প্রচার কার্য পরিচালনা করা হবে। প্রচার অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।-বিজ্ঞপ্তি

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট