চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৯ নভেম্বর, ২০২২ | ৬:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৯৯৯ এ কল: জনসমাবেশে আটকে পড়া পরীক্ষার্থীকে পৌঁছে দেবে পুলিশ

আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশের কারণে কোন এইচএসসি পরীক্ষার্থী যেন রাস্তায় আটকে না পড়ে সেদিকে খেয়াল রাখতে নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়। সেদিন অন্তত এক ঘণ্টা আগে বাসা থেকে বের হতে পরীক্ষার্থীদের অনুরোধ জানিয়েছেন তিনি। এরপরও কেউ আটকে গেলে কিংবা সমস্যায় পড়লে ট্রিপল নাইনে ফোন করে জানালে পুলিশ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবে বলে জানান তিনি।

 

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় পলোগ্রাউন্ড মাঠ পরিদর্শন শেষে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন। এসময় সাথে ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ সিএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ। 

 

পুলিশ কমিশনার বলেন, জনসভাস্থলের পাশেও একটি পরীক্ষাকেন্দ্র আছে। শব্দযন্ত্র এমনভাবে স্থাপন করা হবে, যাতে সেখানে কোনো সমস্যা না হয়। জনসভার দিন ট্রাফিক ব্যবস্থাপনা  আমরা ঠিক করে দিব। যারা গাড়ি ও  মিছিল নিয়ে জনসভায় আসবেন, তারা কোথায় গাড়ি থেকে নামবেন, মিছিল কোথায় থামবে- সেটি আমরা জানিয়ে দেবো। 

 

উল্লেখ্য, আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের মহাসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশকে সামনে রেখে চট্টগ্রাম মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা নেতা-কর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট