চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ আগস্ট, ২০১৯ | ২:১২ এএম

নিজস্ব সংবাদদাতা, সাতকানিয়া

সাতকানিয়ায় ওয়ারেন্টভুক্ত ৯ আসামি গ্রেপ্তার

 

সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিশেষ ক্ষমতা আইন, অস্ত্র, নিজ মেয়েকে ধর্ষণ-ধর্ষণের চেষ্টা, চেক প্রতারণা, মাদক, মারামারি ও গাছ চুরিসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক ৯ আসামিকে গ্রেপ্তার করেছে। গতকাল (শনিবার) সকাল ও দুপুরে এবং গত শুক্রবার রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সাতকানিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে গতকাল (শনিবার) সকাল ও দুপুরে এবং গত শুক্রবার রাতে থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীরের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে ২ দিন অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৯ আসামিকে গ্রেপ্তার করেছে। গতকাল শনিবার সকাল ও দুপুরে চরতি ইউনিয়নের মৃত আবদুল হাকিমের ছেলে আবদুল জলিলকে (৫৫) নিজ মেয়েকে ধর্ষণ ও ধর্ষণের চেষ্টায়, কেঁওচিয়া ইউনিয়নের কেঁওচিয়া নন্দীপাড়ার মৃত অজিত নন্দীর ছেলে অভিজিৎ নন্দী প্রকাশ অভিকে (২২) নগরীর কোতোয়ালী থানার বিশেষ ক্ষমতা আইনে, পৌরসভার ১ নং ওয়ার্ডের মুন্সিপাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে আবু তালেবকে (৪৮) চেক প্রতারণা মামলায়, ছদাহা ইউনিয়নের ছগিরাপাড়ার মো. শাহ নেওয়াজের ছেলে রবিউল হাসান (২৮) ও তার ভাই মাহমুদুল হাসানকে (২৪) কে মারামারি মামলায় গ্রেপ্তার করা হয়।

এছাড়া, কালিয়াইশ ইউনিয়নের পশ্চিম কাটগড় এলাকার আবদুল কাইয়ুমের ছেলে মো. ইসমাইলকে (৩২) মাদক, এওচিয়া ইউনিয়নের মধ্য এওচিয়া এলাকার ফয়েজ আহমদ চৌধুরীর ছেলে ওমর ফারুক স¤্রাটকে (২৯) অস্ত্র, চরতি ইউনিয়নের তুলাতলী এলাকার সামশুল আলমের ছেলে মো. আবদুল্লাহকে (৪৫) গাছ চুরি, পৌরসভার সতিপাড়া এলাকার মৃত জহির আহমদের ছেলে মো. নাছির উদ্দীনকে (৩২) মারামারি মামলায় গত শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃত অভিজিৎ নন্দীর বিরুদ্ধে নগরীর কোতোয়ালী থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রয়েছে। এছাড়া অন্যান্য আসামির বিরুদ্ধে সাতকানিয়া থানায় ধর্ষণ-ধর্ষণের চেষ্টা, চেক প্রতারণাসহ বিভিন্ন মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে অভিজিত নন্দীকে রবিবার (আজ) সকালে আদালতে সোপর্দ করা হবে। অন্যদের গতকাল (শনিবার) দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

The Post Viewed By: 72 People

সম্পর্কিত পোস্ট