চট্টগ্রাম শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৪ নভেম্বর, ২০২২ | ৭:০৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শুক্র ও শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

শুক্র ও শনিবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ২৫ ও ২৬ নভেম্বর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের স্টেডিয়াম, পাহাড়তলী ও পটিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৫ নভেম্বর ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ৩৩/১১ কেভি স্টেডিয়াম উপকেন্দ্রের ৩৩ কেভি খুলশী-স্টেডিয়াম সার্কিট-২ ও খুলশী ১১ কেভি ফিডার নং এইচ-১২ এর আওতায় খুলশী এইচ-১২ এর আওতাধীন মতিঝর্ণা, ম্যাজিস্ট্রেট কলোনি, ইস্পাহানী (আংশিক), লালখান বাজার, টাইগারপাশ এলাকা, নেভী রেলওয়ে, এ কে খান বাংলো, বাটালী হিল ও আশপাশ এলাকাসমূহ। স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের নিম্নবর্ণিত ফিডারসমূহ চক্রাকারে লোডশেডিং করা হবে।
ক) এইচ/০১ এর আওতাধীন বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনী, চৈতন্য গলি, বানিয়াটিলা, বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকাসমূহ।
খ) এইচ/০৪ এর আওতাধীন জুবিলী রোড, এনায়েত বাজার, বাটালী রোড, গোয়ালপাড়া, হাজারী গলি (আংশিক), পুরাতন গীর্জা, কেসিদে রোড, মুসলিম হল, শহীদ মিনারের সামনের এলাকা, তিন পোলের মাথা (আংশিক), টিএন্ডটি ও আশপাশের এলাকা (আংশিক), গোলাপ সিং লেইন, রাইফেল ক্লাব।
গ) এইচ/০৫ ও এইচ-০৬ এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ও.আর.নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিন- সুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্ত্তক মোড় (সমস্থ প্রি-পেইড এলাকা), আগীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড।
ঘ) এইচ-১৪ এর আওতাধীন এস এস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ী, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ।
ঙ) এইচ-১৫ এর আওতাধীন ব্যাটারী গলি, দামপাড়া (আংশিক), চট্টেশ্বরী রোড, মেহেদীবাগ, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্য্যালয়সহ আশপাশ এলাকাসমূহ ।
চ) এইচ-২০ এর আওতাধীন চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক) ও লালচাঁদ রোড (আংশিক) সহ আশপাশ এলাকাসমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলী এর আওতাধীন ৩৩/১১ কেভি পাহাড়তলী উপকেন্দ্রের ১১ কেভির পাহাড়তলী-০২ ও পাহাড়তলী-০৯ নং ফিডার এর আওতায় বিশ্বকলোনী, নোয়া পাড়া, আলী আজম সড়ক, পশ্চিম ফিরোজশাহ, পূর্ব ফিরোজশাহ, মালি পাড়া, নেছারিয়া মাদ্রাসা, বিশ্বকলোনী কাচা বাজার, সেভেন মার্কেট, ৯ নং ওয়ার্ড অফিস, কৈবল্যধাম হাউজিং সোসাইটি, জানারখিল, হারবাতলী, লেক সিটি আবাসিক এলাকা সহ আশাপাশের এলাকা।পাহাড়তলী-০৬ নং ফিডার এর আওতায় ওয়াসা এক্সপ্রেস ফিডার। মনসুরাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির মনসুরাবাদ-০৩ নং ফিডার এর আওতায় সিডিএ মার্কেট, পাহাড়তলী থানা, সিগন্যাল কলোনি, দুলালাবাদ, হাজী ক্যাম্প, লাকী হোটেল মোড়, ভেলুয়ার দিঘির পাড়, পাহাড়তলী বাজার, আই/ডব্লিউ কলোনি, লেক ভিউ, ঝর্ণাপাড়া, বদি কোম্পানীর ডিপো, শামসুল আলম কমিশনারের বাড়ি, কাঁচা রাস্তা, শফি মোটরস, মন- সুরাবাদ সাব-স্টেশন গেট পর্যন্ত ।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন জুলদা ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি মৌলভীবাজার ফিডার।

২৬ নভেম্বর ২০২২ (শনিবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন ফিশহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি ফিসহারবার ০১, ০২ ও ০৪ নং ফিডার।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট