চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

তিন দিন ধরে খোঁজ নেই স্কুলছাত্র সিয়ামের

নিজস্ব প্রতিবেদক

২২ নভেম্বর, ২০২২ | ৬:১০ অপরাহ্ণ

নগরীর জামালখান এলাকা থেকে জুম্মান ইসলাম সিয়াম (১০) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। সে শাহ ওয়ালীউল্লাহ ইনস্টিটিউটের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। ২০ নভেম্বর বিকেলে সিয়ামের মা পারভিন আক্তার বাদী হয়ে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং-১৭১৯)। 

মঙ্গলবার (২২ নভেম্বর) সিয়ামের পিতা মহিদুল ইসলাম বলেন, হারিয়ে যাওয়ার দিন একটি সিসি ক্যামরায় সিয়ামকে মেথরপট্টি দিয়ে মূল সড়কে চলে যেতে দেখা গেছে। পরদিন দুটি সিসি ক্যামরায় সিয়ামের চলাফেরা দেখা গেছে। একটি ক্যামেরার ফুটেজে দেখা যায় সিয়াম ডিসি হিলের দিকে যাচ্ছে। অপর একটি ক্যামরার ফুটেজে দেখা যায় তাকে এক যুবক হাত ধরে বোস ব্রাদার্সের দিকে নিয়ে যাচ্ছে। আশঙ্কা করা হচ্ছে কোনো অপরাধী চক্র তাকে নিয়ে গেছে।

 

জিডি সূত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর (রোববার) বিকেল পৌনে ৫টায় সিয়াম খেলাধুলা করার জন্য নগরীর আসকার দীঘির দক্ষিণ পাড় সফিউল্লাহ খানের বাড়ির বাসা থেকে বের হয়। সন্ধ্যা পেরিয়ে গেলেও সে ঘরে ফিরে না এলে আশপাশের এলাকাসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। গত কয়েকমাস ধরে সিয়াম ওসিডি-তে (মানসিক রোগ) ভুগছিল।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, সিয়াম নিখোঁজের ঘটনায় আমাদের টিম কাজ করছে। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে সিয়ামের সন্ধান মিলবে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট