চট্টগ্রাম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

২১ নভেম্বর, ২০২২ | ৭:৩৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মঙ্গলবার চট্টগ্রামের যেসব স্থানে বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

মঙ্গলবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ২২ নভেম্বর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে সোমবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের পটিয়া ও কালুরঘাটের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২২ নভেম্বর ২০২২ (সোমবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন জুলধা ১৩২/৩৩/১১ কেভি জুলধা- ফিসহারবার উপকেন্দ্র।

ভোর ৪টা থেকে সকাল ৮টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট এর আওতাধীন অক্সিজেন-মুরাদপুর ৩৩ কেভি, ১১ কেভি ফিডার ষোলশহর-০৩, মুরাদপুর- ০৪ এবং খুলশী- -০৬ নং ফিডার এর আওতায় ফরিদার পাড়া, খতিবের হাট, মোহাম্মদপুর, সুন্নিয়া মাদ্রাসা, নাজিরপাড়া, সিটি ভিউ আ/এ, শ্যামলী আ/এ, ইসমাইল কলোনী, লিভার সোসাইটি, ফরিদা পাড়া কাঁচা বাজার, মুরাদপুর, মুরাদপুর সিডিএ এভিনিউ রোড, ডেকোরেশন গলি, মির্জাপুল, সিডিএ এভিনিউ, মুরাদপুর, শ্যামলী আইডিয়াল, পলিটেকনিক ইনস্টিটিউট, মুরাদপুর সিডিএ এভিনিউ রোড, ডেকোরেশন গলি, মির্জাপুল, ইক্যুইটি ভিলেজ, সুগন্ধা আ/এ, নাসিরাবাদ হা/সো ১ নং রোড, পুলিশ কমিশনার এর বাসভবন, মুরাদপুর মোড়, ফরেস্ট এরিয়া, পিলখানা, রেলগেইট, গরুর বাজার, বশর মার্কেট, নিউ চান্দগাঁও আ/এ, বহদ্দারহাট কাঁচা বাজার, গ্রামীণ ব্যাংক গলি, সুগন্ধার আংশিক এবং তৎসংলগ্ন ও আশপাশ এলাকা।

 

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট