চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ আগস্ট, ২০১৯ | ১২:৪৫ এএম

নিজস্ব সংবাদদাতা, পটিয়া

পটিয়ায় বিচারপতি এম হাসান

মাদকাসক্ত যুবক ধ্বংস করে সমাজ-পরিবার

বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি জে.বি.এম. হাসান বলেছেন, যে পরিবারে একজন মাদকাসক্ত যুবক রয়েছে, ওই যুবকই একটি পরিবার এবং সমাজকে ধ্বংস করতে পারে। তাই অনৈতিক কাজ থেকে শিক্ষার্থী ও যুবসমাজকে দূরে থাকতে হবে।
উপজেলার এয়াকুবদ-ী হুলাইন পাইরোল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিচারপতির পিতা সাবেক পিটিআই’র অধ্যক্ষ শিক্ষক মরহুম এ.এফ.এম শামসুদ্দিনের স্মরণসভায় ১৪ আগস্ট দুপুরে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
স্কুল পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সদস্য মো. শামশুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান, দৈনিক ইত্তেফাকের চট্টগ্রাম ব্যুরো প্রধান সালাউদ্দিন মো. রেজা, পেট্রো বাংলার সাবেক মহাব্যবস্থাপক শামসুদ্দিন আহমদ, ওসি বোরহান উদ্দিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মর্তুজা কামাল মুন্সি, প্রধান শিক্ষক পার্থ সারথী সাহা, দাতা সদস্য কায়সার চৌধুরী পিন্টু, গাজী মো. মামুন, নুরুল ইসলাম চৌধুরী, নাসির উদ্দিন ফারুকী, নাছির সুলতান চৌধুরী, মো. হাবিব, শাখাওয়াত হোসেন চৌধুরী প্রমুখ।
সভাশেষে মরহুম এ এফ এম শামসুদ্দিনের স্মরণে ১৫ জনকে স্মৃতি বৃত্তি ও ২০ জনকে এ জেড এম ফজলুল হক স্মৃতি বৃত্তি ও সনদপত্র প্রদান করা হয়।

The Post Viewed By: 21 People

সম্পর্কিত পোস্ট