চট্টগ্রাম শুক্রবার, ০২ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৯ নভেম্বর, ২০২২ | ১১:২৮ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

রাজপথ খালি পেয়ে লাফালাফি করছে বিএনপি-জামাত : ভূমিমন্ত্রী

আনোয়ারা-কর্ণফুলী আসনের সংসদ সদস্য ও ভূমিন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আন্দোলন সংগ্রামের মধ্যে আওয়ামী লীগের জম্ম। দল সরকারে থাকলে আমাদের নেতাকর্মীদের রাজপথে কম নামতে হয়। রাজপথ খালি পেয়ে বিএনপি-জামায়াত লাফালাফি, দৌড়া-দৌড়ি শুরু করে দিয়েছে। কিন্তু আর সুযোগ দেয়া হবে না। আমাদের নেতাকর্মী মাঠে নামার জন্য মুখিয়ে আছে। আগামী ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড মাঠে বিশাল মহা সমাবেশ হবে। এরপর উপজেলা-জেলা আওয়ামী লীগের সম্মেলন হবে। আমরা মাঠে নেমে গেছি, এখন থেকে বিএনপি থাকবে ঘরে, রাজপথ থাকবে আওয়ামী লীগের দখলে।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম নগরীর ভূমিমন্ত্রীর সার্সন রোড়স্থ বাসভবনে আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৪ ডিসেম্বর চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ উপলক্ষে আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ এ বিশেষ বর্ধিত সভার আয়োজন করে।

 

ভূমিমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ জনগণের সংগঠন, তিনবারের সরকার ক্ষমতায় থাকার পরও হাওয়া ভবন সৃষ্টি হয়নি এখনো। রিজার্ভ নিয়ে বিএনপি লম্বা লম্বা কথা বলছে। করোনা মহামারী এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে সারা বিশ্বে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ পরিস্থিতিতে আমাদের অর্থনীতিতেও কিছুটা প্রভাব পড়েছে। তাই দ্রব্যমূল্যের দাম বেড়েছে। আমরা খোলাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিক্রি করছি। আমরা রেশন কার্ড চালু করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, বিএনপি জামাত অপপ্রচার চালাচ্ছে আগামী ১০ ডিসেম্বরের পর নাকি খালেদা জিয়ার হাতে দেশ থাকবে। কিছুদিন আগে বলেছিলো দেশ শ্রীলস্কা হয়ে যাবে, তারা শেষ পর্যন্ত গুজব ছড়াচ্ছে ব্যাংকে টাকা পাওয়া যাচ্ছে না। বিএনপি একটা ভূয়া দল, এদের কাজই হচ্ছে এসব গুজব ছড়ানো।

 

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নর্বনির্বাচিত চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম. এ মান্নান চৌধুরী। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পূর্বকোণ/নয়ন/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট