চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৯ নভেম্বর, ২০২২ | ৮:০৯ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

চট্টগ্রামে জ্যোতি ফোরামের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মাইজভাণ্ডারী ছাত্র ও যুব সংগঠন জ্যোতি ফোরামের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে সংগঠনের প্রধান কার্যালয় শোকর-এ মওলা মনজিলে এক যুগ পূর্তি উদযাপন করা হয়।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের ফটিকছড়িতে সংগঠনের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমনের সভাপতিত্বে ও নেওয়াজ শাহরিয়ার আসিফের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়েছে।

 

এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির সদস্য, জ্যোতি ফোরামের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মোহাম্মদ শাহেদ আলী চৌধুরী। এছাড়া প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আরবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাফেজ মাওলানা মোহাম্মদ নুর হোসাইন। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মেডিকেল সেন্টারের মেডিকেল অফিসার ডা. পঞ্চানন দাশগুপ্ত।

এ সময় বক্তারা বলেন, মাইজভাণ্ডারী আদর্শকে অন্তরে ধারণ করে হুজুর সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারীর (ম.) নির্দেশনার প্রতি আনুগত্য রেখে বিভিন্ন মানবিক কর্মকাণ্ডের মাধ্যমে সমাজে মানবতার আলো ছড়াচ্ছে জ্যোতি ফোরাম। বর্তমান নৈতিক অবক্ষয়ের ক্রান্তিকালে জ্যোতি ফোরামের মাধ্যমে একদল তরুণ যুবক মাইজভান্ডারী আদর্শ চর্চা ও মানবতার চেতনায় একটি আদর্শিক সমাজ গঠনে কাজ করে যাচ্ছে।

 

সভাপতির সমাপনী বক্তব্যের পর দ্বিতীয় অধিবেশনে উপদেষ্টা পরিষদ কর্তৃক জয়নাল আবেদিন আজাদ তাওরাতকে সভাপতি ও নেওয়াজ শাহরিয়ার আসিফকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি এবং ২৫ সদস্যের উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি জয়নুল আবেদিন তাওরাত, উপদেষ্টা মোহাম্মদ আজম, মোহাম্মদ এহসান উল্লাহ, সংগঠনের কেন্দ্রীয় নেতা মোহাম্মদ ইব্রাহীম, মোহাম্মদ জাহাঙ্গীর ও রুম্পা দাশ। আর্থিক বিবরণী পেশ করেন মিজান শাহরিয়ার নিশাত এবং বিগত সময়ের কর্মসূচির ভিডিও চিত্র প্রদর্শন করেন হুমায়ুন রশীদ ফয়সাল।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট