চট্টগ্রাম শুক্রবার, ০২ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৯ নভেম্বর, ২০২২ | ৩:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৩০ সেকেন্ডেই মোটরসাইকেল চুরি করতে পারে তারা

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন এলাকা থেকে মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলো- ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকার মো. খুকুর ছেলে মো. আবিদ হোসেন প্রকাশ শ্রাবন (১৮), বাকলিয়া থানার মো. সোলেমার ছেলে মো. সাকিব (২০), কর্ণফুলী থানার শিকলবাহা এলাকার মো. হোসেনের ছেলে মো. আবু হানিফ প্রকাশ হিরু (২২) ও পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের মো. ফরিদুল আলমের ছেলে আনোয়ার ইরফান (২০)।

 

শুক্রবার (১৮ নভেম্বর) কালারপোল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম। তিনি বলেন, রবিউল হোসেন রাব্বি দৈনিক পূর্বকোণের সার্কুলেশন বিভাগে চাকরি করেন। গত ১৬ নভেম্বর রাতে চান্দাপুকুর পাড় এলাকায় বাসার পার্কিংয়ে বাইকে তালা দিয়ে বাসায় যান। পরদিন অফিসে যাওয়ার জন্য তিনি বাইক নিতে এসে দেখেন তার বাইকটি নেই। এ ঘটনায় তিনি মামলা রুজু করেন। গতকাল শুক্রবার রাতে কালারপোল এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া বাইকসহ চোরচক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

 

তিনি আরও বলেন, চোর চক্রটি ৩০ সেকেন্ডে বাইক চুরি করতে সক্ষম। তাদের কাছ থেকে আরও তথ্য পেতে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট