চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ আগস্ট, ২০১৯ | ৯:০৪ পিএম

নিজস্ব সংবাদদাতা, সাতকানিয়া

বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৯ আসামি গ্রেপ্তার

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক ৯ আসামিকে গ্রেপ্তার করেছে সাতকানিয়া থানা পুলিশ। আজ শনিবার (১৭ আগস্ট) ও শুক্রবার ২ দিন উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা বিশেষ ক্ষমতা আইন, অস্ত্র, নিজ মেয়েকে ধর্ষণ ও ধর্ষণের চেষ্টা, চেক প্রতারণা, মাদক, মারামারি এবং গাছ চুরিসহ বিভিন্ন মামলার আসামি।

সাতকানিয়া থানা পুলিশ জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার ও শুক্রবার ২ দিন পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৯ আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে মরহুম আবদুল হাকিমের ছেলে আবদুল জলিল (৫৫) নিজ মেয়েকে ধর্ষণ ও ধর্ষণের চেষ্টা, কেঁওচিয়া ইউনিয়নের কেঁওচিয়া নন্দী পাড়ার মৃত অজিত নন্দীর ছেলে অভিজিৎ নন্দী প্রকাশ অভি (২২) নগরীর কোতোয়ালী থানার বিশেষ ক্ষমতা আইন, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মুন্সি পাড়ার মরহুম সিরাজুল ইসলামের ছেলে আবু তালেব (৪৮) চেক প্রতারণা মামলা, ছদাহা ইউনিয়নের ছগিরা পাড়ার মো. শাহ নেওয়াজের ছেলে রবিউল হাসান (২৮) ও তার ভাই মাহমুদুল হাসান (২৪)-কে মারামারি মামলায় গ্রেপ্তার করা হয়। এছাড়া কালিয়াইশ ইউনিয়নের পশ্চিম কাটগড় এলাকার আবদুল কাইয়ুমের ছেলে মো. ইসমাইল (৩২) মাদক, এওচিয়া ইউনিয়নের মধ্য এওচিয়া এলাকার ফয়েজ আহমদ চৌধুরীর ছেলে ওমর ফারুক সম্রাট (২৯) অস্ত্র, চরতি ইউনিয়নের তুলাতলী এলাকার সামশুল আলমের ছেলে মো. আবদুল্লাহ (৪৫) গাছ চুরি, পৌরসভার সতি পাড়া এলাকার মরহুম জহির আহমদের ছেলে মো. নাছির উদ্দীন (৩২)-কে মারামারি মামলায় গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের অভিজিৎ নন্দীর বিরুদ্ধে নগরীর কোতোয়ালী থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রয়েছে। এছাড়া অন্যান্য আসামির বিরুদ্ধে সাতকানিয়া থানায় ধর্ষণ-ধর্ষণের চেষ্টা, চেক প্রতারণাসহ বিভিন্ন মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে অভিজিত নন্দীকে রবিবার (১৮ আগস্ট) সকালে ও অন্যান্যদের আজ শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/সুকান্ত-রাশেদ

The Post Viewed By: 113 People

সম্পর্কিত পোস্ট