চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১৭ নভেম্বর, ২০২২ | ৪:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে যাত্রীসেজে অটোরিক্সা চুরি, গ্রেপ্তার ২

চট্টগ্রাম নগরীর হালিশহর থানাধীন এলাকা থেকে ব্যাটারিচালিত অটোরিক্সা চুরির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিক্সা ও সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- ভোলা জেলার বোরহানউদ্দীন থানার মৃত ইব্রাহিমের ছেলে আবুল কাশেম (৪৫) ও একই এলাকার মো. ইদ্রিসের ছেলে মো. ইব্রাহিম (৪৬)।

 

বুধবার (১৬ নভেম্বর) পাহাড়তলী থানাধীন সিডিএ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দীন। তিনি বলেন, ১১ নভেম্বর কবির নামে একব্যক্তি এনজিও থেকে ঋণ নিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিক্সা কিনেন। গত ১৫ নভেম্বর তার ছেলে গ্যারেজ থেকে রিক্সাটি নিয়ে বের হন। সকালে বন্দর থানার মিস্ত্রি পুকুর পাড় এলাকা থেকে এক যাত্রী হালিশহর যাওয়ার জন্য গাড়িতে উঠেন। এরপর বি ব্লকের সামনে এসে গাড়ি থেকে নেমে বাসার চাবি হারিয়ে গেছে বলে কৌশলে তার গাড়ির চাবিটি নিয়ে যায়। এরপর রিক্সার চালক তাকে এদিক-ওদিক খুঁজতে গেলে কৌশলে তার রিক্সাটি চুরি করে নিয়ে যায়।

 

তিনি আরও বলেন, এ ঘটনায় পুলিশ খবর পেয়ে পাহাড়তলী থানাধীন সিডিএ মার্কেট এলাকা থেকে আবুল কাশেম ও ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেয়া তথ্যমতে সীতাকুণ্ড থানার সলিমপুর ইউনিয়নেরি একটি গ্যারেজ থেকে চুরি যাওয়ার ব্যাটারি রিক্সাটি উদ্ধার করা হয়। এরপর ইব্রাহিমের দেয়া তথ্যমতে পাহাড়তলীর থানাধীন আজননগর থেকে আরও একটি সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়। এ ঘটনায় মো. কামাল নামে আরও একজন আসামি পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট