চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ আগস্ট, ২০১৯ | ৫:০৯ পিএম

নিজস্ব প্রতিবেদক

নগদ টাকাসহ গ্রেপ্তার ৪ ছিনতাইকারী

নগরীর কোতোয়ালী থানাধীন দারুল উলুম আলিয়া মাদ্রাসার পশ্চিম রাস্তা থেকে এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার চার আসামি হলো- আশিকুল ইসলাম রবিন (২১), মো. রাজু (২০), ওয়াহিদ (২০) ও মো. বাচা (২২)।

মামলার এজাহারসূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৫ আগস্ট) শাহ ইফতেখার হোসাইন নামের এক যুবক তার ড্রাইভার ও ড্রাইভারের বন্ধুসহ তাদের গাড়ি পার্কিংয়ের জন্য আনতে গেলে দারুল উলুম আলিয়া সংলগ্ন এলাকায় পৌঁছায়। এ সময় উল্লেখিত আসামিরা এসে ছোরার ভয় দেখিয়ে ড্রাইভার ও তার বন্ধুর কাছে থাকা নগদ ১২ হাজার ছিনতাই করে। এ সময় ইফতেখার ও তার গাড়ির ড্রাইভার ছিনতাইকারী বলে চিৎকার করে ‍উঠলে আসামিরা তাদের কিলঘুষি মেরে জখম করে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাদের আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ অভিযোগের কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে উল্লেখিত আসামিদের গ্রেপ্তার করে ও ছিনতাইকৃত নগদ পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আশিকুল ইসলাম রবিন চকবাজার থানার টাকশা মাজার গলির নুরুল ইসলামের ছেলে, মো. রাজু একই স্থানের মো. রাশেদের ছেলে, ওয়াহিদ কোতোয়ালী দারুল ‍উলুম মাদ্রাসার বিপরীতে আবেদ রহমানের বাড়ির মো. রফিকের ছেলে ও মো. বাচা চকবাজার থানার ডিসি রোডের আলী এরশাদের ছেলে বলে জানা গেছে।।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 176 People

সম্পর্কিত পোস্ট