চট্টগ্রাম বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১৩ নভেম্বর, ২০২২ | ৪:২৫ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে পিজিডি চালু করছে বিথম কলেজ অফ প্রফেশনালস

চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউ-তে নগরীর প্রফেশনাল কোর্স পরিচালনাকারী প্রতিষ্ঠান বিথম কলেজ অফ প্রফেশনালসের প্রধান নির্বাহী মো. মোয়াজ্জেম হোসেনের সাথে গত ১৩ নভেম্বর নগরীর খ্যাতিমান সাপ্লাই চেইন বিশেষজ্ঞ মো. ইমতিয়াজ উদ্দিন চৌধুরী ও এস. এম. শরফুদ্দিন আহমদ মাহীর সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

মো. ইমতিয়াজ উদ্দিন চৌধুরী একজন বিশিষ্ট সাপ্লাই চেইন এবং সেলস এন্ড মার্কেটিং বিশেষজ্ঞ, যিনি শিল্পপ্রতিষ্ঠান বিএসআরএম এর প্রতিনিধিত্ব করেন।

এস. এম. শরফুদ্দিন আহমদ মাহী একজন মাল্টি ডাইমেনশনাল সাপ্লাই চেইন বিশেষজ্ঞ যিনি GSK, Mobil, MLS-SCM ITC, সুইজারল্যান্ড, ISCEA USA দ্বারা স্বীকৃত এবং ইসলাম গ্রুপ এগ্রো ডিভিশনে – ‘আফতাব বহুমুখী ফার্ম লিমিটেড’ এ সাপ্লাই চেইন এর প্রতিনিধিত্ব করেন।

বিথম কলেজ অফ প্রফেশনালস, OTHM Qualifications-UK এর অধীনে বাংলাদেশে প্রথমবারের মতো চট্টগ্রামে লজিস্টিকস এবং সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে পিজিডি চালু করতে যাচ্ছে। এ লক্ষে পারস্পরিক এই মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিথম কলেজের প্রোগ্রাম কো-অর্ডিনেটর মো. জিয়াউদ্দিন নয়ন ও ব্র্যান্ড এন্ড ডিজিটাল মার্কেটিং ম্যানেজার মো. মুবিনুল আলম। মো. মোয়াজ্জেম হোসেন জানান, সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের উপর OTHM Qualifications সার্টিফিকেশন শিক্ষার্থীদের ক্রেডিট ট্রান্সফার করতে এবং OTHM-এর অধীনে যুক্তরাজ্যে এই মর্যাদাপূর্ণ পেশাদার কোর্সটি সম্পূর্ণ করতে সহায়তা করবে, যা বাংলাদেশে একটি মর্যাদাপূর্ণ গ্লোবাল সার্টিফিকেশন অর্জনের একমাত্র সুযোগ।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট