চট্টগ্রাম শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৭ আগস্ট, ২০১৯ | ১:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আগ্রাবাদে অস্ত্রসহ গ্রেপ্তার ৮

নগরীর আগ্রাবাদ কমার্স কলেজের সামনে থেকে দেশীয় তৈরি এলজি, কার্তুজ ও বিভিন্ন অস্ত্রসহ আট জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল- মো. সোহাগ বাদশা (২৪), মো. লিটন (২২), মো. ইব্রাহীম খলিল (১৮), মো. সালাউদ্দিন (২২), মো. কামরুল হাসান (২৮), মো. বাবু (২২), মো. আব্দুল কাদের (২০), মো. রবিন (২০)। তারা সবাই নগরীর আগ্রাবাদ হাজী পাড়া এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে এর আগেও একাধিক মামলা ছিল বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা নগর আওয়ামী লীগের এক শীর্ষ পর্যায়ের নেতার অনুসারী হিসেবে এলাকায় পরিচিত। পুলিশ জানায়, আগ্রাবাদ কমার্স কলেজের সামনে ডাকাতির উদ্দেশ্যে বেশ কয়েকজন ডাকাত দলের সদস্য অস্ত্রসহ অবস্থান করছে, এ তথ্যের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।

পুলিশের উপস্থিতি দেখে পালানো চেষ্টা করে তারা। এসময় আটজনকে গ্রেপ্তার করা গেলেও বাকিরা পালিয়ে যায়। পরে গ্রেপ্তারদের দেহ তল্লাশি করে একটি দেশিয় তৈরি এল জি, একটি কার্তুজ, একটি চাপাতি, একটি ছোরা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে এলাকায় মারামারি, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগও রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) সদীপ কুমার পূর্বকোণকে বলেন, ‘গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনের একটি মামলা দায়ের করা হয়েছে। তাছাড়া তাদের মধ্যে সোহাগ বাদশার নামে ছয়টি, লিটনের বিরুদ্ধে একটি ও সালাউদ্দিনের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে। তারা সবাই এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এর আগেও তারা এমন কাজ করায় গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন’।

The Post Viewed By: 110 People

সম্পর্কিত পোস্ট