চট্টগ্রাম বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ আগস্ট, ২০১৯ | ১:৪৪ এএম

ভূমি জবর দখলের প্রতিবাদে উচহ্লার বিরুদ্ধে মানববন্ধন

ভূমি জবর দখলের প্রতিবাদে ও বাঙালি বৌদ্ধ সমাজের সম্প্রীতি বিনষ্টকারী ভূমিদস্যু উচহ্লার বিরুদ্ধে নন্দনকানন বৌদ্ধ বিহার সম্মুখে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
গতকাল শুক্রবার অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সমাজসেবক অরুণ কুমার বড়–য়া। সচেতন নাগরিক সমাজের সমন্বয়ক অনুপম বড়–য়া পারু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন জ্ঞানরত্ন ভিক্ষু, সাধনাজ্যোতি ভিক্ষু, মুদিতাপাল ভিক্ষু, নন্দবংশ শ্রমণ, বিকাশ বড়–য়া, বিধান বড়ুয়া, সূর্য্যসেন বড়–য়া শঙ্কু, বিপ্লব বড়–য়া, সরিৎ চৌধুরী সাজু, বিপ্লব বিজয়।
এসময় উপস্থিত ছিলেন চৌধুরী বাবুল বড়–য়া, রুবেল বড়–য়া, বিকাশ বড়ুয়া মুকুট, রাজীব বড়–য়া, তমাল ধর, বাপ্পা মজুমদার, সৌমেন চক্রবর্তী, অরুণ ধর, ফিলিফ গোমেজ, ডি রোজারিও, অভি বড়–য়া, পুলক বড়–য়া, রিকেশ বড়–য়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বান্দরবানে ৩ একর জমির মালিকানা নিয়ে ধর্মের লেবাস ধারণ করে ভূমিদস্যু উচহ্লা দেশ, রাষ্ট্র ও বাঙালি জাতিসত্ত্বা বিরোধী কার্যকলাপ, তন্ত্রমন্ত্র ও অপচিকিৎসায় সাধারণ মানুষকে ধোকা দেয়া, জাতিভেদ ও ইতিহাস বিকৃতি এবং বড়–য়া বাঙালি বৌদ্ধদের মায়ানমারের মার্মাগ্রী পদবি ব্যবহারের প্রতিবাদে গণসচেতনতা সৃষ্টির লক্ষে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট