চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

১৭ অগাস্ট, ২০১৯ | ১:৩৪ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

পাহাড়তলীতে গৃহবধূর লাশ উদ্ধার

নগরীর পাহাড়তলী থানাধীন বার কোয়ার্টার এলাকায় নাজমা আক্তার (৩৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে বার কোয়ার্টার নুর মোহাম্মদ বিলিংয়ের তৃতীয় তলার নিজ বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা গৃহবধু নিজেই গলায় ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করেছে। নিহত নাজমা আক্তার একই এলাকার গিয়াস উদ্দিনের স্ত্রী বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, নাজমার স্বামী ও তার সন্তানরা মসজিদ থেকে এসে বাসার দরজা বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকে। এতে নাজমার কোন সাড়া না পেয়ে স্থানীয়দের সহায়তায় বাসার দরজা ভেঙ্গে নাজমাকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ওড়না পেঁছানো দেখতে পায়। দ্রুত তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক শীলব্রত বড়–য়া পূর্বকোণকে বলেন, ‘নাজমা আক্তারকে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন’।
পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান পূর্বকোণকে বলেন, ‘প্রাথমিকভাবে আমরা ধারণা করছি এটি আত্মহত্যা। তবে কি কারণে নাজমা আক্তার আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। আমাদের একটি টিম এ বিষয়ে তদন্ত করছে। তদন্তের পর বিস্তারিত জানাতে পারবো’।

The Post Viewed By: 58 People

সম্পর্কিত পোস্ট