চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৯ নভেম্বর, ২০২২ | ১০:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মুরাদপুরে ওয়াসার পানি সংকটে বিপাকে সহাস্রাধিক গ্রাহক

চট্টগ্রাম নগরীর মুরাদপুরের ১নম্বর রেল গেট-পিলখানা ও বিবিরহাট এলাকায় ওয়াসার পানি সংকটে বিপাকে সহাস্রাধিক গ্রাহক। গত এক সপ্তাহ ধরে অত্র এলাকায় ওয়াসার পানি সরবরাহ বন্ধ রয়েছে বলে অভিযোগ করেছেন এলাকার একাধিক বাসিন্দা। 

এ বিষয়ে অশোক চৌধুরী নামের স্থানীয় এক বাসিন্দা বলেন, আমরা গত এক সপ্তাহ ধরে ওয়াসার পানি পাচ্ছি না। এতে করে আমাদের পার্শবর্তী রহমান টাওয়ার থেকে ডীপের পানি এনে চলতে হচ্ছে। এই কয়েকদিন ধরে এলাকার মানুষ পানি ক্রয় করে ব্যবহার করছে। এখানে ১ নম্বর রেল গেট এলাকায় নতুন লাইনের কাজ করছে। এদিকে ১ নম্বর রেল গেট, পিলখানা ও বিবিরহাট এলাকার একাধিক ভবনে পানি নেই।

 

ফরহাদ নামের এক যুবক জানান, কয়েকদিন ধরে ওয়াসার কাজের জন্য পানি সরবরাহ বন্ধ রয়েছে । যাতে সীমাহীন কষ্টে পড়েছি আমরা। আমার বাসা চারতলায় হওয়াতে ব্যবহারের জন্য পানির কিনে তা চারতলায় তুলতে কেয়ামত হয়ে যাচ্ছে। 

পানি না থাকার বিষয়ে জানতে চাইলে ওয়াসার প্রধান প্রকৌশলী মাকসুদ আলম পূর্বকোণকে বলেন, ওখানে ওয়াসার পাইপ লাইনের ইন্টারকানেকশনের কাজ চলছে যার কারণে সাময়িক অসুবিধা হচ্ছে। আশা করছি আজ বুধবার রাত থেকে পুনরায় পানি সরবরাহ স্বাভাবিক হবে। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট