চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৯ নভেম্বর, ২০২২ | ৯:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে সাবেক মন্ত্রী মোরশেদ খানের শোক

বিএনপি সরকারের সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোরশেদ খান।

বুধবার (৯ নভেম্বর) এবি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মাইনুল ইসলাম চৌধুরী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানান।

বিবৃতিতে বলা হয়, জাফরুল ইসলাম চৌধুরী ছিলেন গণমানুষের নেতা। ব্যবসায়ী, রাজনীতিক, সমাজসেবাসহ সবক্ষেত্রে তার অবদান ছিল উল্লেখ করার মতো। তাকে যখন যে দায়িত্ব দেওয়া হয়েছে তিনি শতভাগ নিষ্ঠা, সততা ও আন্তরিকতার সঙ্গে সেই দায়িত্ব পালনে সচেষ্ট ছিলেন। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি দেশ, মাটি ও মানুষের কল্যাণে নিবেদিত ছিলেন।

 

এম মোরশেদ খান বলেন, তিনি আমার ঘনিষ্ঠ সহকর্মী ছিলেন। সংসদ, মন্ত্রীসভা, রাজনীতির মাঠসহ অনেক ক্ষেত্রে তাকে পাশে পেয়েছি। সর্বদা তার সহযোগিতা ছিল সত্য, সুন্দর আর ন্যায়ের পক্ষে। তার বলিষ্ঠ ভূমিকায় দেশের অনেক কল্যাণমূলক কাজ হয়েছে। দেশ ও জাতির কল্যাণে তার অবদান শ্রদ্ধাভরে স্মরণ করছি।

উল্লেখ্য, মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে নগরীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাফরুল ইসলাম চৌধুরী মারা যান। তিনি চট্টগ্রাম-১৫ আসন থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়াও দক্ষিণ জেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন তিনি। বুধবার নামাজে জানাজা শেষে জাফর ইসলাম চৌধুরীকে বাঁশখালীর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট