চট্টগ্রাম শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৮ নভেম্বর, ২০২২ | ৪:৪০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে আমির খসরুর শোক

বিএনপি সরকারের সাবেক প্রতিমন্ত্রী ও চট্টগ্রাম-১৫ আসনের সাবেক সাংসদ জাফরুল ইসলাম চৌধুরী মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, জাফরুল ইসলাম চৌধুরীর সাহসী নেতৃত্ব ও আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকার কারণে আমাদের মাঝে চিরদিন বেঁচে থাকবে।

 

জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘বরেণ্য রাজনীতিবিদ সাবেক মন্ত্রী, সাবেক সাংসদ ও দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে আমরা ব্যথিত, শোকাহত, মর্মাহত। তৃণমূলের নেতাকর্মীদের সাথে তাঁর সম্পর্ক ছিল গভীর। অসুস্থ থাকা সত্ত্বেও তিনি আন্দোলন সংগ্রামে যেভাবে সাহসী নেতৃত্ব দিয়েছেন তা অনুকরণীয় হয়ে থাকবে। তার কর্মনিষ্ঠা, দক্ষতা ও আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকার কারণে দল ও নেতা-কর্মীদের মাঝে চিরদিন বেঁচে থাকবেন। তাঁর মৃত্যুতে জাতীয়তাবাদী দলের কর্মীরা একজন গুরুত্বপূর্ণ অভিভাবককে হারালো। এই শূন্যতা পূরণ হবার নয়। আমি মরহুমের রুহের মাগফেরাত কামনা করি ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

 

উল্লেখ্য,ঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় জাফরুল ইসলাম চৌধুরী মারা যান (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, আত্মীয় স্বজন, হাজারো নেতা-কর্মী ও সমর্থক ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট