চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সাতকানিয়ায় অপহরণ করে গণধর্ষণ, আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৮ নভেম্বর, ২০২২ | ৪:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় গণধর্ষণ মামলার পলাতক আসামি মোক্তার হোসেনকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার মোক্তার হোসেন উপজেলার সিকদারপাড়ার মৃত আব্দুস ছালামের ছেলে।

 

সোমবার (৭ নভেম্বর) দিবাগত রাত দেড়টায় বরুমছড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন, ভিকটিমের প্রতিবেশী ছিল মোক্তার। সে প্রায়ই ভিকটিমকে বিভিন্ন প্রকার কুপ্রস্তাব দিতো। প্রস্তাবে রাজি না হলে ভিকটিমকে তুলে নিয়ে যাবে বলে হুমকি দিত। আসামি এলাকার প্রভাবশালী হওয়ায় ভিকটিমের পরিবার ভয়ে কিছু বলত না। গত ২৭ অক্টোবর সন্ধ্যায় মোক্তার সহযোগী শিমুল এবং আনু বেগমের সহায়তায় ভিকটিমকে তার বাড়ির সামনের রাস্তা থেকে অপহরণ করে অটোরিক্সাযোগে চট্টগ্রাম শহরে নিয়ে যায়। পরে মোক্তার এবং শিমুল ভিকটিমকে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন ২৮ অক্টোবর আসামিরা ভিকটিমকে অসুস্থ অবস্থায় বাঁশখালী থানাধীন ভিকটিমের আত্মীয়ের বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় সাতকানিয়া থানায় তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

 

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত দেড়টায় অভিযান চালিয়ে বরুমছড়া থেকে মামলার প্রধান আসামি মোক্তার হোসেনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মোক্তার ভিকটিমকে গণধর্ষণের কথা স্বীকার করে। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট