চট্টগ্রাম বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৬ অগাস্ট, ২০১৯ | ৮:৫৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

দেশীয় অস্ত্রসহ আটক ৮

নগরীর কমার্স কলেজের সামনে থেকে নয় ডাকাতকে গ্রেপ্তার করেছে ডবলমুরিং থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার (১৫ আগস্ট) তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- মো. সোহাগ বাদশা (২৪), মো. লিটন (২২), ইব্রাহীম খলিল (১৮), মো. সালাউদ্দিন (২২), কামরুল হাসান (২৮), মো. বাবু (২২), আবদুল কাদের (২০) ও মো. রবিন (২০)। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, একটি কার্তুজ, একটি চাপাতি ও একটি ছোরা উদ্ধার করা হয়।
ডবলমুরিং থানা সূত্রে জানা যায়, পুলিশ আগ্রাবাদের মৌলভীপাড়ার তিন রাস্তার মোড়ে ডাকাতির প্রস্তুতি চলছে- এমন খবরের ভিত্তিতে তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হয়। এ সময় উল্লেখিত আসামিদের গ্রেপ্তার করা হয়। তাদের সাথে থাকা আরো দুই-তিনজন আসামি পালিয়ে যায়। তাদের কাছ থেকে ডাকাতির উদ্দেশ্যে ব্যবহৃত নানা অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তার মো. সোহাগ বাদশা বরগুনা জেলার আমতলী থানার সোনারামপুরের সেলিম বাদশাহর ছেলে, মো. লিটন কুমিল্লা জেলার কোতোয়ালী থানার চকবাজারের মো. আলমের ছেলে, ইব্রাহীম খলিল নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ীর মরহুম সামছু মিয়ার ছেলে, মো. সালাউদ্দিন কুমিল্লা জেলার মুরাদনগর থানার ঠোলার মরহুম ইউনুছ মিয়ার ছেলে, কামরুল হাসান কুমিল্লা জেলার দেবীদ্বার থানার বাড়েরার আব্দুর রশিদের ছেলে, মো. বাবু পিরোজপুর জেলার নাজিরপুর থানার বুড়িখালীর বাসার সিকদারের ছেলে, আবদুল কাদের চাঁদপুর জেলার কচুয়া থানার সাচারের আব্দুল বারেকের ছেলে ও মো. রবিন নগরীর কোতোয়ালী থানার আন্দরকিল্লার আবদুল মান্নানের ছেলে।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 888 People

সম্পর্কিত পোস্ট