চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৬ আগস্ট, ২০১৯ | ৮:১৬ পিএম

নিজস্ব সংবাদদাতা, সাতকানিয়া

গুরুতর একজন চমেক হাসপাতালে ভর্তি

সাতকানিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় যুবক নিহত, আহত ৩

সাতকানিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় মাথায় আঘাত পেয়ে মো. হারুনুর রশিদ (২৪) নামে মোটর সাইকেল চালক এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মোটর সাইকেল আরোহী মো. সাকিব (১৮), পথচারী আবদুর রশিদ (৫০) ও এয়াকুব আলী (৬০) সহ ৩ ব্যক্তি। এদের মধ্যে আবদুর রশিদকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ২ আহত ব্যক্তিকে লোহাগাড়া উপজেলার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আজ শুক্রবার বিকালে উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের রঙ্গি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সাংবাদিক দিদারুল আলম জানান, উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আলুরঘাট এলাকার মো. গুড়া মিয়ার ছেলে হারুনুর রশিদ তার বন্ধু সাকিবকে নিয়ে গতকাল লোহাগাড়ার বড়হাতিয়া সেনেরহাট বাজারে যাচ্ছিল। তাদের মোটর সাইকেলটি বিকাল সাড়ে ৩টার দিকে একই ইউনিয়নের রঙ্গি পাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে চলাচলরত আবদুর রশিদ ও এয়াকুব আলীকে ধাক্কা দিয়ে মোটর সাইকেলসহ চালক ও আরোহী সড়কের পার্শ্বে পরে গিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা তাদের সকলকে উদ্ধার করে প্রথমে লোহাগাড়ার সাউন্ড হেলথ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হারুনুর রশিদকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত আবদুর রশিদকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্য আহত সাকিব ও এয়াকুব বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোনাকানিয়া ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের ইউ.পি সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, নিহত হারুনুর রশিদ ৬ ভাই ও ৬ বোনের মধ্যে পঞ্চম। সে চট্টগ্রাম নগরীর একটি কাপড়ের দোকানে চাকরি করে। মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে সেনেরহাট বাজারে যেতে রঙ্গি পাড়া এলাকায় দুর্ঘটনায় সে সড়কের পার্শ্ববতী গাছের সাথে মাথায় আঘাত পেয়ে নিহত হয়। আজ শুক্রবার এশারের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

 

 

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 1380 People

সম্পর্কিত পোস্ট