চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

প্রতারণা মামলায় স্কুল শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, লামা

১৬ আগস্ট, ২০১৯ | ৬:৩৭ অপরাহ্ণ

বান্দরবান জেলার আলীকদম উপজেলায় প্রতারণা মামলায় এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করেছে আলীকদম থানা পুলিশ। গ্রেপ্তার শিক্ষকের নাম মো. মিনহাজ উদ্দিন রোকন (৪৫)। তিনি আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বাজার এলাকার মরহুম আহমদ কবিরের ছেলে ও মাংতাই হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
আলীকদম থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক বলেন, এসআই মতিউর রহমানের নেতৃত্বে ১৫ আগস্ট রাত ৮টায় রেপারপাড়া বাজারে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামি মো. মিনহাজ উদ্দিন রোকনকে গ্রেপ্তার করা হয়। লামা পৌরসভার লাইনঝিরি এলাকার মো. কামাল মিয়ার ছেলে মো. আকতার হোসেন (৩০) গত ৪ আগষ্ট ২০১৯ইং লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মো. মিনহাজ উদ্দিন রোকন ও মো. সজীব কামালের বিরুদ্ধে দুুই লক্ষ টাকা প্রতারণার অভিযোগে ৪০৬, ৪২০ ও ৫০৬ ধারায় সিআর মামলা ২১০/১৯ দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে দুইজনের বিরুদ্ধে গ্রেপ্তারি ওয়ারেন্ট ইস্যু করেন।
আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেপ্তার আসামি মো. মিনহাজ উদ্দিন রোকনকে আদালতে সোপর্দ করা হবে।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট