চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ক্যাফে চেইন ‌‌‌‘সিক্রেট রেসিপি’ এখন চট্টগ্রামে

বিজ্ঞপ্তি

৩ নভেম্বর, ২০২২ | ৯:৪৩ অপরাহ্ণ

ওয়ার্ল্ডস বেস্ট কেক, সুস্বাদু খাবার এবং বৈচিত্র্যপূর্ণ পানীয়’র সমারোহে চট্টগ্রামে চালু হল মালয়েশিয়ান সর্ববৃহৎ এবং শীর্ষস্থানীয় অ্যাওয়ার্ড উইনার ক্যাফে চেইন ‘সিক্রেট রেসিপি’র প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট।

বুধবার (২ নভেম্বর) বিকালে নগরীর জিইসি মোড়ে এই আউটলেটের উদ্বোধন করেন ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব।

এ সময় উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ মেসবাহ উদ্দিন, পেপারনি লিমিটেট’র হেড অফ বিজনেস কেএসএম মহিতুল বারী এবং ফেয়ার গ্রুপের অন্যান্য কর্মকর্তারা।

কেএসএম মহিতুল বারী বলেন, সিক্রেট রেসিপির সব অউটলেটে প্রিমিয়াম স্বাদ ও সেবার মান ঠিক রেখে সর্বোচ্চ সেবা প্রদানের চেষ্টা করে থাকে। চট্টগ্রামেও এ সেবার মান অব্যাহত থাকবে। চট্টগ্রাম নগরীর এই আউটলেটের উদ্বোধন উপলক্ষে কেকের উপর থাকছে ১০% ডিসকাউন্ট। যে কোন ফুড আইটেম অর্ডার করলেও থাকছে ১০% ডিসকাউন্ট । এছাড়াও রয়েছে ক্যাক ম্যানিয়া। যেখানে আপনি তিনটি স্লাইস কেক কিনলেই পেয়ে যাবেন একটি স্লাইস কেক ফ্রি।

ডাইন-ইন, টেকওয়ে এবং হোম ডেলিভারি প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত পাওয়া যাবে। আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী সুস্বাদু ক্রিম কেক ও চিজ কেক এবং ডেজার্ট পাওয়া যাবে। সেই সাথে রয়েছে প্রিমিয়াম মেনু। এছাড়া রয়েছে কফি এবং কোমল পানীয় এর বৈচিত্র্য।

পূর্বকোণ/রাজীব/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট