চট্টগ্রাম বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৬ আগস্ট, ২০১৯ | ৩:৪৫ পিএম

নিজস্ব প্রতিবেদক

বোয়ালখালীতে টেম্পো-ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

উপজেলার আরাকান সড়কে গোমদন্ডী ফুলতল এলাকায় টেম্পো-ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ লোকমান (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন ।

আজ শুক্রবার (১৬ আগস্ট) দুপুর ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত লোকমান উপজেলার পশ্চিম গোমদন্ডী মালেক মেম্বারের বাড়ির ফজু মিয়ার ছেলে।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, দুপুর সোয়া ১২টার দিকে মাথায় গুরুতর আঘাত পাওয়া লোকমানকে হাসপাতালে আনেন স্থানীয়রা। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশংকাজনক হওয়াতে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন তারা।

এ ব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী পূর্বকোণকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

তিনি আরো বলেন, টেম্পোটি কালুরঘাট থেকে শাকপুরার দিকে যাচ্ছিল, অপরদিকে ট্যাক্সিটি যাচ্ছিল শাকপুরা থেকে কালুরঘাটের দিকে। এতে বেপরোয়া গতির টেম্পোটি ট্যাক্সির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় গোমদন্ডী ফুলতল থেকে কিছুটা দক্ষিণ দিকে স্থানে। এ সময় ট্যাক্সির সামনের সিটে বসা মো. লোকমান মাথায় ও শরীরের অন্যান্য স্থানে গুরুতরভাবে আঘাত পান। তাকে হাসপাতালে নিয়ে গেলে দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। পুলিশ টেম্পোটি আটক করেছে।

নিহতের পক্ষ থেকে অভিযোগ দিলে তদনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও  জানান তিনি।

 

 

 

পূর্বকোণ/ময়মী

The Post Viewed By: 72 People

সম্পর্কিত পোস্ট