চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ ডিসেম্বর, ২০২২

৩১ অক্টোবর, ২০২২ | ১০:১৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

পার্কভিউ হসপিটালে স্পেশাল মাদার এন্ড চাইল্ড কেয়ার ইউনিটের উদ্বোধন

পার্কভিউ হসপিটালে স্পেশাল মাদার এন্ড চাইল্ড কেয়ার ইউনিটের উদ্বোধন করা হয়েছে। সোমবার (৩১শে অক্টোবর) সকালে সম্পূর্ণ ভিন্ন কর্পোরেট আঙ্গিকে সাজানো ৫০ শয্যা বিশিষ্ট লেভেল নাইনের এ স্পেশাল ইউনিট উদ্বোধন করা হয়। 

উদ্বোধনকালে পার্কভিউ হসপিটালের চেয়ারম্যান এবং প্রোগ্রামের প্রধান অতিথি ডা. এ. কে. এম. ফজলুল হক, ভাইস চেয়ারম্যান ও বিশেষ অতিথি মুর্তজা সিদ্দিক এবং প্রোগ্রামের সভাপতি ও পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ.টি.এম. রেজাউল করিম উপস্থিত ছিলেন।

 

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের ফাইনান্স ডিরেক্টর ডা. মোহাম্মদ ইউসুফ, মেনটেনেন্স ডাইরেক্টর ইঞ্জিনিয়ার মমিনুল হক, মার্কেটিং ডাইরেক্টর ডা. শাহ আলম, মেডিকেল ডাইরেক্টর (ল্যাব সার্ভিস) ডা. আহামদ রহিম, কমপ্লায়েন্স ডাইরেক্টর ডা. সালাহউদ্দিন এম এ এইচ চৌধুরী, ডাইরেক্টর আজিজুল হক, কনসালটেন্ট ডা. মুহাম্মদ জসিম উদ্দিন, ডা. এম এম আলম সাদী, ডা. মো. সগির ও ডা. মো. মামুন, পার্কভিউ হসপিটালের জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ, ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ হুমায়ুন কবীর, হেড অফ অপারেশন জনাব নাঈমুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মার্কেটিং জাহেদুল ইসলাম, এসিস্ট্যান্ট ম্যানেজার মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার আলী হোসেন, এসিস্ট্যান্ট ম্যানেজার আব্দুল মালেক প্রমুখ।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট