চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৯ অক্টোবর, ২০২২ | ১০:৩১ অপরাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

কালুরঘাট সেতুতে আড়াই ঘণ্টা যানচলাচল বন্ধ

কালুরঘাট সেতুর উপর থেকে কর্ণফুলী নদীতে লাফিয়ে পড়ে রোকসানা আকতার (৩৫) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যার চেষ্টা করেছেন। এ ঘটনায় উৎসুক জনতার ভীড়ে প্রায় আড়াই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল কালুরঘাট সেতুতে। ফলে সেতুর দুই পাড়ে দীর্ঘ যানযটে ভোগান্তিতে পড়েন অসংখ্য মানুষ।

শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় কালুরঘাট সেতুর বোয়ালখালী অংশে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় এলাকাবাসী অচেতন অবস্থায় গৃহবধূকে নদী থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

গৃহবধূ রোকসানা আকতার উপজেলার দক্ষিণ কধুরখীল গ্রামের হংস মাহজনের বাড়ির প্রবাসী নরুল আজিমের স্ত্রী। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

 

গৃহবধূর বড় বোন কহিনুর আকতার বলেন, ১৮ বছর আগে রোকসানা আকতারের সাথে প্রবাসী নুরুল আজিমের পারিবারিকভাবে বিয়ে হয়। কয়েক বছর ধরে রোকসানার শ্বাশুর বাড়ির লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছেন। শনিবার তাকে নির্যাতন করে বিকেলে ঘর থেকে বের করে দিলে সে উপায় না দেখে নদীতে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন। খবর পেয়ে তারা হাসপাতালে ছুটে যান।

 

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করতে বললে পুলিশ টাকা-পয়সা দিয়ে তাকে সাহায্য করে হাসপাতালে পাঠায়। গৃহবধূ সুস্থ্য হয়ে ফিরে এসে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/বাবর/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট