চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৮ অক্টোবর, ২০২২ | ১১:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জানে আলম দোভাষের ৩৩তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি এম জানে আলম দোভাষের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) বাদ জুমা ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মরহুমের কবরে পুষ্পস্তবক ও ফিরিঙ্গী বাজার জামে মসজিদে এই মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 

 

এসময় বক্তারা বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে যখন কোথাও আশ্রয় পেতাম না, চট্টগ্রামের একমাত্র আশ্রয়স্থল ছিল জানে আলম দোভাষের বাসভবন। মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে তিনি আমাদের যাবতীয় সহায়তা করেছেন। এজন্য পাক সেনারা তার বাড়ি ঘেরাও করেছিল। তারপরও তিনি তার সাহায্য বন্ধ করেননি। 

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার মজুমদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই উপস্থিত ছিলেন। 

 

এছাড়া উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আশরাফুল আলম বাবুন, ফারুক আহম্মদ, রেযায়ূল্লাহ খোকন, ইমরান কাদের, জামাল আহমেদ সেকান্দর, মো. আকতার উদ্দিন আহমেদ, মো. জহিরুল ইসলাম, মো. ফারুকুজ্জামান, মো. বাবুল হক, আ ন ম সাইফুল হক, নুরুল হক, আব্দুল মাবুদ, মো. ইলিয়াস, ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মো. তারেক সর্দার, মাসুদ করিম, মোহাম্মদ হারুন, জোবায়ের কাকী। 

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট