চট্টগ্রাম রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৭ অক্টোবর, ২০২২ | ২:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘দেশান্তর’ ছবির প্রথম ট্রেইলার প্রদর্শিত হল চট্টগ্রামে

চট্টগ্রামে কবি নির্মলেন্দু গুণের উপন্যাস অবলম্বনে সরকারি অনুদান পাওয়া ছবি ‘দেশান্তর’ এর প্রথম ট্রেইলার প্রদর্শন করা হয়েছে। বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৬টায় ষোলশহরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩৫তম ব্যাচের বন্ধুদের সংগঠন ‘ঝুপড়ি’র কার্যালয়ে ছবির ট্রেইলার প্রদশর্নী করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন ছবির পরিচালক আশুতোষ সুজনসহ ছবির কলাকুশলীবৃন্দ। ভার্চুয়ালি সংযুক্ত হয়ে শুভেচ্ছা বিনিময় করেন ছবির নায়ক ইয়াশ রোহান, নায়িকা রোদেলা টাপুর, সংগীত পরিচালক জাহিদ নিরব। অনুষ্ঠানে ছবির ট্রেইলারের পাশাপাশি প্রদর্শন করা হয় ছবির চারটি গানও। ১১ নভেম্বর দেশান্তর ছবিটি মুক্তি পাবে বিভিন্ন প্রেক্ষাগৃহে।

 

ছবি প্রসঙ্গে পরিচালক আশুতোষ সুজন বলেন, এটি আসলে দেশভাগের গল্প দেশপ্রেমের গল্প, প্রেমের গল্প। তবে প্রচলিতভাবে আমরা যেটা দেখি দেশে কোনো একটা বড় ধরনের সহিংসতার পর একটি সম্প্রদায়ের চলে যাওয়ার গল্প। কিন্তু দেশান্তরে বলা হয়েছে দেশকে ভালোবেসে ওই সম্প্রদায়ের থেকে যাওয়ার গল্প। ছবিটির চিত্রায়ন করতে কঠোর পরিশ্রম করতে হয়েছে তাদের। একইসঙ্গে ভিন্নধর্মী এই ছবি সাধারণ মানুষ থেকে বোদ্ধা মহলে ব্যাপক প্রশংসা পাবে।

 

ঝুপড়ির সভাপতি আতিকের উপস্থাপনায় এই উপলক্ষে বসে বন্ধুদের আড্ডা ও গানের আসর। অনুষ্ঠানে একে একে গান পরিবেশন করেন সোমা, মাসুদ, রুবেল, রাইছুল, সানি, এবং ছবির পরিচালক আশুতোষ সুজন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝুপড়ি ক্লাবের সদস্য ওম প্রকাশ, ইসমাইল, এরশাদ, রাজীব, সাকিয়া, তানিয়া, মাসুদ, নোমান, মহুয়া প্রমুখ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট