চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২২ অক্টোবর, ২০২২ | ৪:১৮ অপরাহ্ণ

লামা সংবাদদাতা

লামায় বিষপানে স্ত্রীর আত্মহত্যা, স্বামী আটক

বান্দরবানের লামায় স্বামীর মারধর ও নির্যাতন সইতে না পেরে হনুফা বেগম (২৪) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ স্বামী মো. ফোরকানকে আটক করেছে।

নিহত হনুফা লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ঘিলাতলী এলাকার মো. ফোরকানের স্ত্রী।

আজ শনিবার (২২ অক্টোবর) দুপুরে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা বলেন, গত ২০ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে স্বামী মো. ফোরকান তার স্ত্রী হনুফা বেগমকে মারধর করে। নির্যাতন সইতে না পেরে বাড়ির পাশে পাহাড়ে জঙ্গলে লুকিয়ে বিষপান করে। বিষপান করার পরে সে বমি করতে থাকলে এলাকার লোকজন তার স্বামীকে দিয়ে পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে হনুফা বেগমের অবস্থার অবনতি হলে শুক্রবার (২১ অক্টাবর) সকালে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করে। কিন্তু শ্বশুরবাড়ির লোকজন তাকে কক্সবাজার হাসপাতালে না নিয়ে চকরিয়া সিটি হাসপাতালে ভর্তি করে। আজ শনিবার সকালে তার অবস্থা আরো খারাপ হলে সিটি হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিতে পরামর্শ দেয়। কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পথে আজ দুপুরে তার মৃত্যু হয়।

বিষপানে আত্মহত্যা করার বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ওয়ার্ড মেম্বার মোহাম্মদ হোসাইন মামুন বলেন, তার স্বামী ফোরকান সব সময় তাকে মারধর ও নির্যাতন করত। স্বামীর সংসারে তার সুখ ছিল না।

লামা থানার উপ-পরিদর্শক (এসআই) সুধন দাশ বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বামী মো. ফোরকান এখন পুলিশ হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট