চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

২১ অক্টোবর, ২০২২ | ২:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

খাতুনগঞ্জে ছুরিকাঘাতে শ্রমিক খুন : মূলহোতাসহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম নগরীর খাতুনগঞ্জে পরিবহন শ্রমিক মো. মাসুদকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় করা মামলায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন- বাকলিয়ার মোজাহের কলোনি এলাকার মো. জসিমের ছেলে মো. সোহাগ (২২), মো. আলী হোসেনের ছেলে মো. সাইদুল হোসেন (২২)। এ সময় তাদের আরেক সহযোগী রাসেল মিয়া (২২) পালিয়ে গেছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দিবাগত রাতে বাকলিয়া ও ব্রাহ্মণবাড়িয়ার কাশিনগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার এসআই মো. মোমিনুল হাসান। তিনি বলেন, প্রথমে বাকলিয়া থেকে মাসুদ হত্যাকাণ্ডের মূলহোতা সোহাগকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার কাশিনগর থেকে সাইদুলকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে- গত সোমবার (১৭ অক্টোবর) খাতুনগঞ্জের চাঁন মিয়া লেন এলাকায় পিকআপ প্রবেশকে কেন্দ্র করে নিহত মাসুদের সঙ্গে তাদের কথা কাটিকাটি হয়। এরপর তারা চলে গেলেও একইদিন সন্ধ্যায় মাসুদের ওপর হামলা চালায় অভিযুক্তরা। কিল, ঘুষি মারার একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে তারা। হত্যায় ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার (১৯ অক্টোবর) চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছুরিকাহত মাসুদের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে মো. বাবুল বাদী হয়ে এজাহারনামীয় তিনজন ও অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় আসামিরা হলেন- মো. রাসেল (২৩), মো. সাদ্দাম (২৪) ও সোহাগ (২৩)।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট