চট্টগ্রাম শুক্রবার, ০২ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

নিহত কবিয়াল সরকার কমল দাশ

১৯ অক্টোবর, ২০২২ | ১০:৪৫ অপরাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

বোয়ালখালীতে ডোবা থেকে নিখোঁজ কবিয়ালের লাশ উদ্ধার

বোয়ালখালীতে নিখোঁজের তিনদিন পর কবিয়াল সরকার কমল দাশের (৬৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ অক্টোবর)  রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দক্ষিণ সারোয়াতলী ইমামুল্লাচর গ্রামের একটি ডোবা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ মো. আবদুর রাজ্জাক।

নিহত সরকার কমল দাশ সারোয়াতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইমামুল্লার চর গ্রামের মৃত সুধাংশু দাশের ছেলে। তিনি কবিগান করতেন। গত ১৬ অক্টোবর সকাল ৯টার দিকে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। তিনি বাড়ি না ফেরায় তাঁর ছেলে অন্তর দাশ থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন।

 

থানার উপ-পরিদর্শক মো. আলমগীর বলেন, মরদেহে পচে গলে গেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।  নিয়মিত মামলা হতে পারে।

নিহতের ছেলে অন্তর দাশ জানান, বাবা (কমল দাশ) প্রতিদিনের ন্যায় রবিবার সকালে হাঁটতে বের হয়েছিলেন। এরপর সারাদিন তিনি বাড়ি ফেরেননি। তাঁর মোবাইলটিও বন্ধ পাওয়া যায়। আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ করে তাঁকে না পেয়ে পরদিন ১৭ অক্টোবর থানায় নিখোঁজ ডায়েরি করেছিলাম। বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে জ্বালা কুমারী মাতৃ মন্দিরের পাশের একটি ডোবায় স্থানীয়রা লাশ দেখতে পেয়ে বাড়িতে খবর দেন বলে জানান অন্তর দাশ।

 

পূর্বকোণ/বাবর/ রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট