চট্টগ্রাম শুক্রবার, ০২ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৯ অক্টোবর, ২০২২ | ৩:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

র‌্যাব পরিচয়ে প্রেম, তরুণীকে হোটেলে নিয়ে ধর্ষণ করে ধরা ‘বোমা জাহিদ’

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মিথ্যা পরিচয় দিয়ে পোশাক শ্রমিকের সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করে ধর্ষণের অপরাধে জাহিদ হাসান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

 

মঙ্গলবার (১৮ অক্টোবর) চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার এমজেডএম ফ্যাক্টরি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তার জাহিদ হাসান যশোরের বাঘারপাড়া এলাকার মৃত আকবর সরদারের ছেলে। তিনি ৯ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। চট্টগ্রামে দীর্ঘদিন নাইট গার্ডের ছদ্মবেশে লুকিয়ে ছিলেন।

 

বিষয়টি নিশ্চিত করে বুধবার (১৯ অক্টোবর) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, এক বছর আগে একজন পোশাককর্মীর সঙ্গে জাহিদের মোবাইলে পরিচয় হয়। সেখানে জাহিদ নিজেকে সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত সেনাসদস্য এবং র‌্যাব সদস্য বলে পরিচয় দেন। একপর্যায়ে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এরই একপর্যায়ে বিয়ের কথা বলে তাকে ঢাকায় নিয়ে যান। পরে ঢাকার একটি হোটেলে তাকে ধর্ষণ করে নগদ টাকা সোনার চেইন নিয়ে পালিয়ে যান। পরে ভিকটিম রমনা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

 

সেই মামলাতেই জাহিদ হাসানকে চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

তিনি আরও বলেন, গ্রেপ্তার জাহিদ সরকার যশোরে জাহিদ সরদার বা বোমা জাহিদ নামে পরিচিত। সে যশোর জেলার বাঘারাপাড়া এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি। যশোর জেলার বাঘারপাড়া এবং কোতোয়ালী থানায় তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, মাদক, প্রতারণা, বিস্ফোরণসহ নয়টি মামলা রয়েছে। এসব মামলায় গ্রেপ্তার এড়াতে যশোর থেকে পালিয়ে সে চট্টগ্রামে চলে আসে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট