চট্টগ্রাম শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০২২ | ১০:৩৭ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

রোহিঙ্গা ক্যাম্পে এবার পিতার পর ছেলে খুন

কক্সবাজারের উখিয়া উপজেলার তাজনিমার খোলা ক্যাম্পে ধারালো ছুরি ও গুলি করে সৈয়দ হোসেন নামের এক রোহিঙ্গা যুবককে হত্যা করেছে। মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে তাজনিমার খোলা ১৯ নম্বর ক্যাম্পে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত রোহিঙ্গা যুবক তাজনিমার খোলা ১৯ নম্বর ক্যাম্পের ১০/এ-ব্লকের মৃত জমিল হোসেনের ছেলে সৈয়দ হোসেন (২৩)।

৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড মিডিয়া) মো. ফারুক আহমেদ মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি আরও জানান,তাজনিমার খোলা ১৯ নম্বর ক্যাম্প এলাকার ব্লক-এ/১০ এর একটি দোকানের সামনে ৫/৬ জনের দুষ্কৃতিকারী দল সৈয়দ হোসেনের ওপর আকষ্মিক হামলা করে। দুস্কৃতিকারীরা সৈয়দ হোসেন (২৩) কে গলায় ধারালো ছুরি দিয়ে কেটে ও গুলি করে মারাত্মক জখম করে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সৈয়দ হোসেন ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

 

বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত অপরাধ গোয়েন্দা তথ্য যাচাই-বাছাই করে জানা যায়, কতিপয় দুষ্কৃতিকারী ইতোপূর্বে তার বাবা জমিল হোসেনকে খুন করে। উক্ত খুনের মামলার আসামীদের গ্রেফতারের জন্য সে তৎপর ছিল। উক্ত আক্রোশে দুস্কৃতিকারীরা তাকে খুন করছে বলে প্রাথমিকভাবে জানা যায়। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত। পুলিশ টহল জোরদারসহ খুনের সাথে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত।

 

পূর্বকোণ/মানিক/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট