চট্টগ্রাম বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০২২ | ৯:০৬ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

পেকুয়ায় আন্তঃজেলা গাড়ি ছিনতাইকারী দলের ৪ সদস্য গ্রেপ্তার

কক্সবাজারের পেকুয়ায় আন্তঃজেলা গাড়ি ছিনতাইকারী ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি সিএনজি চালিত অটোরিক্সা।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেল ৫ টায় গ্রেপ্তার ছিনতাইকারীদের বিরুদ্ধে পেকুয়া থানায় একটি ছিনতাই মামলা হয়েছে।

 

গ্রেপ্তার হওয়া ৪ ছিনতাইকারী হলেন- রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নুরুল আমিনের ছেলে মোহাম্মদ সাইফুল (২৩), একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ মোশারফের ছেলে সাইফুল ইসলাম প্রকাশ বাপ্পী (২৩), একই ইউনিয়নের ৪ নম্বর ইউনিয়নের জয়নাল আবেদিনের ছেলে জাহেদুল ইসলাম (২০) ও চকরিয়ার হারবাং ইউনিয়নের পহরচাদা গ্রামের শামসুল আলমের ছেলে মোহাম্মদ সাদেকুর রহমান (২০)।

গ্রেপ্তারকৃত ৪ জনের সাথে পলাতক ঈদগড়ের ৭ নম্বর ওয়ার্ডের শুক্কুর (২০)সহ ৫ জনকে আসামি করে পেকুয়া থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন চট্টগ্রাম জেলার বাশঁখালী উপজেলার সরল ইউনিয়নের মিনজরিতলা গ্রামের মো. জাফরের ছেলে অটোরিক্সাচালক মো. ফোরকান।

 

মামলার উদ্ধৃতি দিয়ে পেকুয়া থানার অপারেশন অফিসার মোজাম্মেল হোসাইন বলেন, ‘সোমবার রাত সাড়ে ৮ টার দিকে চট্টগ্রামের মইজ্জারটেক স্টেশন থেকে ৫ জন লোক পেকুয়ার চৌমহনীতে আসতে ৭৫০ টাকায় ভাড়া করে ফোরকানের অটোরিক্সা। রাত প্রায় সাড়ে ১০ টায় পেকুয়ার টইটং ইউনিয়নের এবিএম ব্রিকফিল্ডের দক্ষিণ পাশে মৌলভীপাড়া রাস্তার মাথা পেকুয়া বাঁশখালী আঞ্চলিক সড়কের ওপর পৌঁছলে চালক ফোরকানকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখমের পর রাস্তার পাশে ফেলে রেখে অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। সে কোনরকমে মুঠোফোনে ধনিয়াখাটা বাজারের দোকানদার সালাউদ্দীন সওদাগরকে ছিনতাইয়ের ঘটনাটি অবহিত করেন। এতে স্থানীয় লোকজন নিয়ে ব্যবসায়ী সালাউদ্দীন সড়কে ব্যারিকেট দিয়ে দুইজনকে ধরে গণধোলাই দেয়। পরে জনতার সহায়তায় পেকুয়া থানা পুলিশ আরো দুজনকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় সিএনজিচালিত অটোরিক্সা ’

তিনি আরও বলেন, ‘মামলার এজাহারনামীয় পলাতক একজনকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ধৃত ৪ জনকে মঙ্গলবার সন্ধ্যায় আদালতে পাঠানো হয়েছে।

 

পূর্বকোণ/জাহেদ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট