চট্টগ্রাম শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০২২ | ১২:৩৪ পূর্বাহ্ণ

খাগড়াছড়ি সংবাদদাতা

সাফজয়ী পাহাড়ের ৫ বীর কন্যাকে ২ লাখ ১ হাজার টাকা করে পুরস্কার

হিমালয় পরাজয় করে সাফ শিরোপা চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের পাহাড়ের পাঁচ খেলোয়ার আনুচিং মগিনী, আনাই মগিনী, মনিকা চাকমা, ঋতুপর্ণা চাকমা ও রুপনা চাকমা ও সহকারী কোর্স তৃষ্ণা চাকমাকে বিরোচিত সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। সে সাথে প্রত্যেককে ২ লাখ ১ হাজার টাকা করে চেক ও সম্মাননা স্বারক তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু খাগড়াছড়ির ৩ ফুটবলারের বাড়িতে যাওয়ার ব্রিজ ও সড়ক নির্মাণে ৪ কোটি টাকা এবং খাগড়াছড়ির নারী খেলোয়ারদের জন্য ২ কোটি টাকায় নারী ফুটবলার জন্য আবাসিক হোস্টেল নির্মাণের ঘোষণা দেন।

সোমবার (১৭ অক্টোবর) সোনালী ব্যাংক সংলগ্ন চেয়ারম্যান বাংলো থেকে সুসজ্জিত একটি ছাদখোলা গাড়িতে করে বর্ণাঢ্য মোটর শোভাযাত্রায় পরিষদ প্রাঙ্গণে নিয়ে যাওয়া হয় পাহাড়ি জনপদের বীর ফুটবল কন্যাদের।

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিশেষ অতিথি ছিলেন তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাহাঙ্গীর আলম, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মো. সাইফুল ইসলাম সুমন, খাগড়াছড়ি বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল মো. হাফিস, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর মো. জাহিদ হাসান, জেলা পুলিশ সুপার মো. নাইমুল হক, ভারত প্রত্যাগত উপজাতীয় টাস্কফোর্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কেএমইএচ ইয়াসির আরাফাত, মং সার্কেল চীফ সাচিংপ্রু চৌধুরী, বীর মুক্তিযোদ্ধারণ বিক্রম ত্রিপুরা ।

 

পূর্বকোণ/জহুর/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট