চট্টগ্রাম রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৩ অক্টোবর, ২০২২ | ৬:০৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শুক্র ও শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

শুক্র ও শনিবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৪ ও ১৫ অক্টোবর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের মোহরার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১৪ অক্টোবর ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা ও এর আওতাধীন মোহরা ৩৩/১১ কেভি এবং অনন্যা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাভুক্ত সকল ১১ কেভি ফিডারসমূহ বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা বিউবো, চট্টগ্রাম দপ্তরের আওতাধীন সকল এলাকার এবং মোহরা ওয়াসা, শেখ রাসেল পানি শোধনাগার । [ নষ্ট ১৩২/৩৩ কেভি 80/120 এমভিএ T-1 ট্রান্সফরমারটি প্যাড হইতে সরানো শাটডাউনকালীন সময় বিউবো মোহরার ৩০ মেঃ ওঃ এর মত লোডশেড হবে এবং পিবিএস চন্দ্রঘোনা ও আরসিপিএল এর মাধ্যমে স্বাভাবিক লোড নিতে পারবে।

১৫ অক্টোবর ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা ও এর আওতাধীন মোহরা ৩৩/১১ কেভি এবং অনন্যা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাভুক্ত সকল ১১ কেভি ফিডারসমূহ বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা বিউবো, চট্টগ্রাম দপ্তরের আওতাধীন সকল এলাকার এবং মোহরা ওয়াসা, শেখ রাসেল পানি শোধনাগার । [ হাটহাজারী গ্রীড উপকেন্দ্র হতে আগত 50/83MVA HAWKer Siddeley ট্রান্সফরমারটি T-1এর প্যাডে বসানো কাজ। শাটডাউনকালীন সময় বিউবো মোহরার ৩০ মেঃ ও এর মত লোডশেড হবে এবং পিবিএস চন্দ্রঘোনা ও আরসিপিএল এর মাধ্যমে স্বাভাবিক লোড নিতে পারবে]।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট