চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১৩ অক্টোবর, ২০২২ | ৪:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘হ্যালো সিএমপি’ অ্যাপের মাধ্যমে হারানো ল্যাপটপ ফিরে পেলেন প্রবাসী

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ‘আমার গাড়ি নিরাপদ’ কার্যক্রমের ‘হ্যালো সিএমপি’ অ্যাপসের মাধ্যমে হারিয়ে যাওয়া ল্যাপটপ ফিরিয়ে দেওয়া হয়েছে এক জার্মান প্রবাসীকে। কোতোয়ালী থানা পুলিশের চেষ্টায় মূল্যবান কাগজপত্রসহ হারানো ব্যাগটি ফিরে পেয়েছেন সিএনজি অটোরিকশার যাত্রী জার্মান প্রবাসী মো. সাইফুল্লাহ।

 

বুধবার (১২ অক্টোবর) ব্যাগটি উদ্ধার করে মো. সাইফুল্লাহকে ফিরিয়ে দেন কোতোয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. বিল্লাল হোসেন।

 

কোতোয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. বিল্লাল বলেন, গত ৩০ সেপ্টেম্বর এক মাসের ছুটিতে দেশে আসেন জার্মান প্রবাসী মো. সাইফুল্লাহ। গতকাল ১২ অক্টোবর বিকাল দুপুর ১২টা ২০ মিনিটে পশ্চিম মাদারবাড়ি থেকে সিএনজি অটোরিকশায় উঠে এনায়েত বাজার শাহী জামে মসজিদের সামনে নেমে পানি নিতে যান। পানি নেয়ার পর পেছনে ফিরে দেখেন গাড়িটি নেই। দীর্ঘক্ষণ আশেপাশে খোঁজাখুঁজির পর ল্যাপটপ না পেয়ে তিনি কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের প্রেক্ষিতে এসআই বিল্লাল ‘আইস অব সিএমপি’র মাধ্যমে ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে সিএনজির নম্বর সনাক্ত করেন। ‘আমার গাড়ি নিরাপদ’ এ্যাপস ব্যবহার করে তথ্য সংগ্রহ করে ল্যাপটপটি উদ্ধার করে আজ বৃহস্পতিবার জার্মান প্রবাসী সাইফুলকে হস্তান্তর করেন। দ্রুততম সময়ের মধ্যে ল্যাপটপ ফিরে পেয়ে কোতোয়ালী থানা পুলিশ তথা বাংলাদেশ পুলিশের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন প্রবাসী মো. সাইফুল্লাহ।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট